Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

সাঁতার কাটতে গিয়ে সাপ, ইঁদুরের সঙ্গে তিন সপ্তাহ ড্রেনে

Florida woman rescued three weeks after being reported missing
সংগৃহীত

তিন সপ্তাহ আগে নিখোঁজ হয়েছিলেন একজন নারী। এরপর একটি ড্রেনের ভেতর থেকে ওই নারীকে নগ্ন অবস্থায় উদ্ধার করা হয়েছে। এ ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়।

লিন্ডসে কেনেডি নামের ৪৩ বছর বয়সী ওই নারীকে ডেলরে বিচ ফায়ার সার্ভিসের কর্মীরা মঙ্গলবার উদ্ধার করে। ব্যস্ত একটি সড়কে পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় ড্রেনের ভেতর থেকে ওই নারীর ‍চিৎকার শুনে ফায়ার সার্ভিসকে খবর দেয় এক ব্যক্তি।

এরপর ফায়ার সার্ভিসের কর্মীরা এসে ড্রেনের গেট খুলে ওই নারীকে উদ্ধার করে। তিনি ৮ ফুট গর্তের নিচে পড়েছিলেন। মঙ্গলবার মানুষজন যখন গাড়ি হাকিয়ে ওই সড়ক দিয়ে যাচ্ছিল লিন্ডসে তখন নিচ থেকে চিৎকার করে যাচ্ছিলেন।

উদ্ধারের পর লিন্ডসেকে একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তিনি একা চলাফেরা করতে পারছিলেন না। ডেলরে বিচ ফায়ার রেসকিউয়ের মুখপাত্র ডানি মোসচেলা ওই নারীকে নগ্ন এবং নোংরা অবস্থায় উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

মোসচেলা বলেন, তিনি ভাগ্যবান। তবে লিন্ডসে কতক্ষণ সেখানে ভালো থাকতেন তা আমি জানি না। কোনও একজন ব্যক্তি এমন একটা জায়গা কিছু সময়ের জন্যও থাকবে এটা ভাবনার বাইরে। ওই জায়গাটা নোংরা, বিপজ্জনক। সেখানে সাপ, ইঁদুর, ময়লা এবং রাস্তার ময়লা গিয়ে পড়ে এবং বাজে দুর্গন্ধ সেখানে।

আরও পড়ুন...এরদোয়ানকে নিয়ে মন্তব্য করে সমালোচনার মুখে ম্যাক্রোঁ

এর আগে গত ৩ মার্চ নিখোঁজ হন লিন্ডসে। হাসপাতালে চিকিৎসা নেয়ার পর লিন্ডসে বলেন, তার বয়ফ্রেন্ডের বাড়ির কাছে একটি খালে সাঁতার কাটছিলেন তিনি। তখন বেশ কয়েকটি টানেল নজরে পড়ে তার। এরপর তিনি টানেলে ঢুকলে পথ হারিয়ে ফেলেন।

পরে তিনি একটি স্টর্ম ড্রেন খুঁজে পান। সেখান দিয়ে তিনি ওপরে মানুষজনকে হেঁটে যেতে দেখেন। পরে তিনি সাহায্যের জন্য চিৎকার করেন। লিন্ডসের দাবি, তিনি তিন সপ্তাহ ধরেই এখানে আটকে ছিলেন। পুলিশও বলছে, মনে হচ্ছে লিন্ডসে নিজে থেকেই সেখানে গিয়েছেন। কেউ তাকে জোর করেনি।

RTV Drama
RTVPLUS