• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর ব্যক্তির হোঁচট খাওয়ার ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২০ মার্চ ২০২১, ১০:২৫
Joe Biden trips and falls three times boarding Air Force One
সংগৃহীত

বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর ব্যক্তি তিনি। আর সেই তিনিই কিনা সিঁড়ি ভাঙতে গিয়ে বারবার হোঁচট খাচ্ছেন। মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সিঁড়ি ভাঙতে গিয়ে হোঁচট খাওয়ার এমন একটি ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

ওয়াশিংটন ডিসি থেকে মাত্র ১০ মাইল দূরে ভার্জিনিয়া অঙ্গরাজ্যের এন্ড্রু বেস এয়ারপোর্টে শুক্রবার এ ঘটনা ঘটেছে। বাইডেনের বারবার হোঁচট খাওয়ার ভিডিও ছড়িয়ে পড়ার পর হোয়াইট হাউজ জানায়, প্রেসিডেন্ট সুস্থ আছেন। তিনি কোনও আঘাত পাননি।

আটলান্টায় যাচ্ছিলেন বাইডেন। সেখানে তার অপেক্ষায় ছিলেন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস। আটলান্টায় এশীয়-আমেরিকান নেতাদের সঙ্গে একটি সভা হওয়ার কথা ছিল। কিন্তু সেই সভায় যাওয়ার পথে এই বিপত্তি ঘটে।

একটি ভিডিওতে দেখা যায়, এয়ারফোর্স ওয়ানের সিঁড়ি বেয়ে উঠছেন বাইডেন। তবে মাঝপথে পা ফসকে যায় প্রেসিডেন্টের। হাত দিয়ে সিঁড়ির রেলিং ধরে ছিলেন তিনি। এরপরও আরও কয়েকবার হোঁচট খেতে দেখা গেছে বাইডেনক।

তবে নিজেকে সামলে নেন বাইডেন। বিমানের দরজায় পৌঁছে রীতিমাফিক বিদায়ী অভিবাদনও জানান তিনি। এরপর বাইডেন আটলান্টার সভায় যোগ দেন।

উল্লেখ্য, এর আগেও এ ধরনের ঘটনা ঘটেছে। গত বছর এ ধরনের ঘটনা শিকার হন তৎকালীন ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স। সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পও এ ধরনের অভিজ্ঞতার মুখোমুখি হয়েছিলেন। তবে ১৯৭৫ সালে এয়ারফোর্স ওয়ানের সিঁড়ি থেকে একদমই গড়িয়ে পড়েছিলেন প্রেসিডেন্ট জেরাল্ড ফোর্ড।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিরোপা স্বপ্নে হোঁচট খেল লিভারপুল
হোঁচট খেয়ে পড়ে গিয়ে শিশুর মৃত্যু
রিয়ালের ড্র আর জিরোনার হার কাজে লাগাতে পারেনি বার্সা
হোঁচট খেল রিয়াল মাদ্রিদ
X
Fresh