Mir cement
logo
  • ঢাকা শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮

থুতু ছিটিয়ে রুটি বানায় ওরা! (ভিডিও)

west delhi another man has found spitting on roti in got arrested
ভিডিও থেকে সংগ্রহ করা ছবি

হোটেলে বা রেস্তোরা থেকে রুটি তো কমবেশি সবাইকেই খেতে হয়। অনেকে তো আবার দুবেলা দোকানের রুটি খেতেই অভ্যস্ত। তবে সেই রুটি আদৌ পরিষ্কার-পরিচ্ছন্ন কিনা তা নিয়েও অনেকের খুঁতখুঁতানি থেকেই যায়।

এবার সেই সন্দেহ আরও প্রকট হয়ে উঠল নতুন একটি ভিডিও ভাইরাল হতেই। যেখানে এক কর্মীকে থুতু ছিটিয়ে রুটি তৈরি করতে দেখা গেছে।

ভারতের পশ্চিম দিল্লি এলাকার একটি খাবারের দোকানের ঘটনা এটি। ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি রুটি বেলার পর তাতে থুতু ছিটিয়ে তা শেঁকছে চুলোয়। আর তার সহকর্মী ময়দার ডো বানিয়ে তাকে সাহায্য করছে।

ভিডিওটি ভাইরাল হতেই তৎপরতা শুরু করে দিল্লি পুলিশ। ভিডিওর দুই ব্যক্তিকে চিহ্নিত করে ইতিমধ্যেই তাদের গ্রেপ্তার করা হয়েছে।

দিল্লি পুলিশের এক কর্মকর্তা জানান, অভিযুক্ত সাবি আনোয়ার ও ইব্রাহিম দু’জনই বিহারের কৃষ্ণগঞ্জের বাসিন্দা। আটার মধ্যে থুতু দিচ্ছে ইব্রাহিম। তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে দু’জনকেই গ্রেপ্তার করা হয়েছে। পাশাপাশি হোটেলের মালিক আমিরের বিরুদ্ধেও লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

তবে ভারতে এই ঘটনা এটাই প্রথমবার নয়। এর আগে মীরাটের এমনই একটি ঘটনা সামনে এসেছিল। থুতু ছিটিয়ে বিয়ের অনুষ্ঠানের রুটি তৈরি হচ্ছিল সেখানে।

সূত্র : হিন্দুস্তান টাইমস

টিএস

RTV Drama
RTVPLUS