• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ভিক্ষা দেয়ার কথা বলে ধর্ষণ করে টাকা হাতিয়ে নিলো যুবক

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ মার্চ ২০২১, ০৯:০৬
Begger rapped, police arrested the accused
সংগৃহীত

ভিক্ষা দেয়ার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে এক বৃদ্ধাকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এমনকি ওই নারীর কাছ থেকে নগদ টাকাও হাতিয়ে নিয়েছে অভিযুক্ত। ভারতের পশ্চিমবঙ্গের বর্ধমানের গলসির বড়মুড়িয়ায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত জাবেদ আলি মল্লিককে গ্রেপ্তার করেছে পুলিশ।

আরও পড়ুনঃ মাত্র ২ হাজার টাকার জন্য গাছে বেঁধে গৃহবধূকে নির্মম নির্যাতন!

৬০ বছরের ওই নারীকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়। পরীক্ষার পরে গোপন জবানবন্দি নেয়ার কথাও বলা হয়। গলসি থানার এক পুলিশ কর্মকর্তা জানান, ধর্ষণের একটা অভিযোগ পেয়েছিলাম। আমরা অভিযুক্তকে গ্রেপ্তার করেছি।

পুলিশ জানিয়েছে, ধর্ষণের শিকার নারীর বাড়ি বীরভূম জেলার রামপুরহাটে। স্বামী-স্ত্রী দুজনে মিলে ভিক্ষা করেই সংসার চালান। ভিক্ষা করতে ট্রেনে চড়ে গলসিতে আসেন ওই নারী। সেখানে ভিক্ষা করেন। তারপরে আবার বাড়ি ফিরে যান। স্বামী একটি গ্রামে গেলে স্ত্রী অন্য গ্রামে যান।

স্থানীয়রা বলছে, দুইদিন আগে গলসির কুলগড়িয়ায় আসে ওই দম্পতি। বুধবার বড়মুড়িয়া গ্রামে যান ওই নারী। সেখানেই থাকেন বিপত্নীক জাবেদ। তার বিরুদ্ধে অভিযোগ যে, চাল ও টাকা দেয়ার নাম করে ওই বৃদ্ধাকে বাড়ির ভেতরে ডাকেন তিনি। গ্রামে প্রায় সবাই পরিচিত হওয়ায় জাবেদের বাড়ি যেতে দ্বিধা করেননি বৃদ্ধা।

কিন্তু বাড়ি ঢুকিয়ে তাকে ধর্ষণ করে জাবেদ। তার কাছে থাকা নগদ তিন হাজার রুপি ও চালও ছিনিয়ে নেয়া হয় বলে অভিযোগ করেন তিনি। বৃদ্ধার স্বামী জানান, স্ত্রীর কাছে পুরো ঘটনা জেনে ওই গ্রামে যাই। তারাই পুলিশের কাছে পাঠায়।

এদিকে জাবেদকে বৃহস্পতিবারই বর্ধমান আদালতে তোলা হয়। তবে তার পক্ষে কোনও আইনজীবী দাঁড়ায়নি। পরে তাকে জেল-হেফাজতে পাঠিয়ে দেয়া হয়। ফের ১ এপ্রিল তাকে আদালতে হাজির করার নির্দেশ দেয়া হয়।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (১৯ এপ্রিল)
পূবালী ব্যাংকের ৮ কর্মকর্তাকে বদলি
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
বনানীতে চালু হলো চীনা ভিসা সেন্টার
X
Fresh