Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

আমার নির্দেশেই মুসলিম কিশোরকে পেটানো হয়েছে: মন্দিরের পুরোহিত

thrashing over drinking water in ghaziabad assailant gets bail
পুলিশ সদস্যদের সঙ্গে শৃঙ্গীনারায়ণ যাদব

মন্দিরে ঢুকে পানি খাওয়ার ‘অপরাধে’ উত্তরপ্রদেশে এক মুসলিম কিশোরকে বেধড়ক মারধর করা হয়। কয়েকদিন আগে এ ঘটনায় অভিযুক্ত শৃঙ্গীনারায়ণ যাদবকে গ্রেপ্তার করলেও এখন সে জামিনে মুক্তি পেয়েছে।

এরপরই মধ্যেই টুইটারে শৃঙ্গীনারায়ণের সমর্থনে হ্যাশট্যাগ চালু হয়েছে। অনেকেই তার সমর্থনে এগিয়ে এসেছেন। সেই তালিকায় হরিয়ানা বিজেপির আইটি সেলের প্রধান অরুণ যাদবও রয়েছেন। ঘটনার পর এক টুইট বার্তায় তিনি বলেন, ও হিন্দু সিংহের মতো গর্জন করেছে। আমি ওর সঙ্গে আছি।

পরে অরুণ জানান যে, শৃঙ্গীনারায়ণের সমর্থনে একটা হ্যাশট্যাগ চালু হয়েছে এবং আমরা তাকে সমর্থন করছি। গাজিয়াবাদের যে মন্দিরে পানি খেতে ঢুকেছিল কিশোর সেই মন্দিরের প্রধান পুরোহিত নরসিংহানন্দ সরস্বতীও শৃঙ্গীনারায়ণকে সমর্থন করেছেন।

এমনকি এ ধরনের কাজ করতে তিনি অনেককেই ‘প্রশিক্ষণ’ দিয়ে রেখেছেন বলেও জানিয়েছেন নরসিংহানন্দ। তিনি বলেন, সংখ্যালঘুরা এখানে ঢুকে পড়লে তাদের কীভাবে শিক্ষা দিতে হবে তা আমার অনুগামীদের শিখিয়েছি আমি। আমার নির্দেশেই শুক্রবারের ঘটনা ঘটেছে।

তবে ঘটনার ভিডিও না করলে তা প্রকাশ্যে আসতো না বলেই মনে করছেন নরসিংহানন্দ। অনেকেই শৃঙ্গীনারায়ণের পক্ষে এগিয়ে আসলেও যে কিশোর মার খেয়েছে তার পক্ষেও এগিয়ে এসেছেন আরজেডি নেতা তেজস্বী যাদব থেকে অভিনেত্রী স্বরা ভাস্কর।

ইতোমধ্যেই কিশোরটির জন্য তহবিল তৈরি করে অনুদান সংগ্রহ করা হচ্ছে। মোহাম্মদ জুবির নামে এক ব্যক্তির উদ্যোগে ইতোমধ্যেই ৭ লাখ রুপি সংগৃহ করা হয়েছে। তবে এতকিছুর মধ্যেই মাথায় ব্যান্ডেজ নিয়ে নিজের বাড়ির খাটে শুয়ে রয়েছে ১৪ বছরের কিশোর।

উল্লেখ্য, গত শুক্রবার তৃষ্ণার্ত ওই কিশোর পানি খেতে মন্দিরে ঢুকেছিল। কিন্তু শৃঙ্গীনারায়ণ তার নাম-পরিচয় জানতে চায়। তার পরিচয় জানার পর তাকে বেধড়ক মারধর করে শৃঙ্গীনারায়ণ। পরে ওই ঘটনার ভিডিও ভাইরাল হতেই বিতর্ক তৈরি হয়।

RTV Drama
RTVPLUS