• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

চলন্ত গাড়ির ওপর আছড়ে পড়লো প্লেন (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ মার্চ ২০২১, ১৭:৪৬
small plane crashes into a car on a Florida road leaving three dead
সংগৃহীত

একটি চলন্ত গাড়ির ওপর একটি সিঙ্গেল-ইঞ্জিনের বিমান আছড়ে পড়ার ঘটনায় এক শিশুসহ তিনজন নিহত হয়েছে। যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার পেমব্রোক পাইন্সে এ ঘটনা ঘটেছে বলে মঙ্গলবার জানিয়েছে দেশটির কর্মকর্তারা।

পেমব্রোক পাইন্সের দমকলবাহিনীর প্রধান মার্সেলিনো রদ্রিগেজ বলেছেন, সোমবার নর্থ পেরি এয়ারপোর্টের কাছে এ দুর্ঘটনা ঘটে। প্লেনটিতে তখন দুজন আরোহী ছিল।

আরও পড়ুন: ভাগ্নের প্রেমিকাকে শয্যাসঙ্গী করতে বাধ্য হয় মামা!

দমকল বিভাগ এক বিবৃতিতে জানিয়েছে, প্লেনটি আছড়ে পড়ার ঘটনায় গাড়ির ভেতর থাকা এক শিশুর মৃত্যু হয়েছে। ওই শিশুটি মেমোরিয়াল রিজিওনাল হাসপাতালে মারা যায় বলে জানায় তারা।

রদ্রিগেজ জানান, ওই দুর্ঘটনার পর গাড়ির চালককে গুরুতর আহত অবস্থায় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, গাড়ির ওপর আছড়ে পড়ার আগে প্লেনটির পাখা মাটি স্পর্শ করে।

আরও পড়ুন : ক্যামেরা অন রেখেই অন্তরঙ্গ ওম, লজ্জায় মুখ লুকালেন স্ত্রী (ভিডিও)

যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় বিমান প্রশাসন (এফএএ) এক বিবৃতিতে জানিয়েছে, উড্ডয়নের কিছুক্ষণ পরই ওই প্লেনটি বিধ্বস্ত হয়। এক প্রত্যক্ষদর্শী বলেন, বেঁচে গেছি আমি। কেননা প্রতিদিন এই সময় আমি বাচ্চাদের নিয়ে হাঁটতে বের হই। তবে আজ বাসায় ছিল।

আনাবেল ফার্নান্দেজ নামের ওই প্রত্যক্ষদর্শী বলেন, আমার বাসার খুব কাছেই এটা ঘটেছে। গত বছর আমরা এই বাড়িটি কিনেছি। প্রতিদিন দেখি বহু প্লেন খুব নিচ দিয়ে যায়। এতটা নিচ ‍দিয়ে যায়, মনে হয় যেন আমি স্পর্শ করতে পারবেন।

আরও পড়ুন : অক্সিজেনের অভাবেই আমার স্বামী মারা গেছে, হাসপাতালে কেউ এগিয়ে আসেনি

নর্থ পেরি এয়ারপোর্টে প্রাইভেট এবং চার্টার ফ্লাইট ওঠানামা করে। বিমানবন্দরটিতে চারটি রানওয়ে রয়েছে। সবচেয়ে দীর্ঘ রানওয়েটি হচ্ছে ৩ হাজার ৩৫০ ফুটের।

ভিডিও দেখতে ক্লিক করুন

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পটিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩
ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩
সিলেটে ২ মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ৩
ঈদের প্রথম দুদিনে রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩
X
Fresh