Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮

বিয়ে করতে পুলিশের দ্বারস্থ ২ ফুটের যুবক

2-ft tall man unable to find bride seeks police help
সংগৃহীত

বহু খুঁজেছেন কিন্তু বিয়ের জন্য পাত্রী পাননি। কিন্তু বিয়ে করতে মরিয়া তিনি। শেষ পর্যন্ত উপায় খুঁজে না পেয়ে ‍পুলিশের দ্বারস্থ হয়েছেন তিনি। ভারতের উত্তরপ্রদেশের কানপুরের মুজাফফরনগরের বাসিন্দা ২৬ বছরের আজিম মনসুরি। কিন্তু অনেক সম্পর্ক আসলেও শেষ পর্যন্ত তার বিয়ে হচ্ছে না। কারণ তার উচ্চতা মাত্র ‍২ ফুট।

আরও পড়ুন : ‘স্বপ্নে পাওয়া’ আম দেখতে জনতার ঢল

আজিমের একটি কসমেটিকসের দোকান রয়েছে। ভালোই আয় হয় তার। কিন্তু পাত্রীপক্ষ তাকে দেখতে আসে এবং পরে চলে যায়। প্রচলিত এবং কখনও কখনও প্রচলিত পন্থায়ও পাত্রী দেখেছেন আজিম। কিন্তু সফলতার মুখ দেখেননি তিনি। তাই এখন পুলিশকে পাত্রী খুঁজে দিতে বলছেন আজিম। তিনি চান ‘জনসেবা’ হিসেবেই পুলিশ তার জন্য পাত্রী খুঁজে দিক।

আরও পড়ুন : পদোন্নতি পেলেন না আলোচিত ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম

তার এই বিয়ের জন্য অভিযান পাঁচ বছর ধরে চলছে। ছয় ভাই-বোনের মধ্যে আজিম সবার ছোট। ছোটবেলায় স্কুলে কটাক্ষ আর অপমান সইতে না পেরে ক্লাস ফাইভ পর আর পড়তে পারেননি আজিম। পরে তার এক ভাই, যার কসমেটিকসের দোকান আছে, সেখানে কাজে লেগে যান। আজিমের বাবা একজন সামাজিক কর্মী। যখন আজিমের বয়স ২১ বছর হয়, তখন থেকেই তার জন্য পাত্রী খুঁজছে তার পরিবার। কিন্তু প্রতিবারই ব্যর্থ হতে হয়েছে তাদের।

আজিমের দুলাভাই কাসিফ বলেছেন, আমরা অনেক চেষ্টা করেছি। মানুষজন দেখতেও এসেছে। কিন্তু তার উচ্চতা দেখে আমাদের না করে দিয়েছে। এখন খুবই হয়ে গেছেন আজিম। তিনি বলেন, আমি রাতে ঘুমাতে পারি না। অনেক দিন ধরে চেষ্টা করছি। আমার কি কোনও সঙ্গী পাওয়ার অধিকার নেই? আর তাই মানুষজনের কথা শুনতে শুনতে বিরক্ত আজিম এখন পুলিশের দ্বারস্থ হয়েছেন।

RTV Drama
RTVPLUS