Mir cement
logo
  • ঢাকা বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮

স্ত্রীর হত্যাকারীকে ধরতে ট্রাকে ঝুলে ৩০ কিলোমিটার গেলেন স্বামী

man clings to speeding truck for 30km after accident kills wife
সংগৃহীত

স্ত্রীকে হত্যা করে পালিয়ে যাচ্ছিল ট্রাক। বাইক নিয়ে ট্রাকের পিছু নেন স্বামী। চালকের চোখের আড়ালেই ট্রাকে ঝুলে পড়েন তিনি। এভাবে প্রায় ৩০ কিলোমিটার ঝুলে যাওয়ার পর মানুষজনের চোখে এই দৃশ্য ধরা পড়ে।

পুরো ঘটনার ভিডিও রেকর্ড হয় এক ক্যামেরায়। ভিডিওটা দেখলে মনে হবে যেন কোনও সিনেমার দৃশ্য। ঘাতক ট্রাকের চালককে পুলিশে দিতে এতটাই মরিয়া ছিলেন স্বামী, যে ৩০ কিলোমিটার ওই ভাবে ট্রাকের পাশে ঝুলেছিলেন তিনি।

আরও পড়ুন : ইউরোপের ৮ দেশে অক্সফোর্ডের টিকাদান স্থগিত

এমন ঘটনা ঘটেছে ব্রাজিলে। বিকেলে স্বামী-স্ত্রী ঘুরতে বেরিয়েছিলেন। কিন্তু বাইকে করে যাওয়ার সময় পেহনা মিউনিসিপ্যালিটির সান্তা কাতারিনার উত্তরে একটি ট্রাক অ্যান্ডারসন আন্তনিও পেরেইরা ও সান্দ্রাকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় সান্দ্রার।

চোট পান আন্তনিও নিজেও। কিন্তু স্ত্রীকে হত্যা করে পালিয়ে যাওয়া ঘাতক ট্রাককে ধরতে সেটির পিছু নেন আন্তনিও। ঘাতক ট্রাকের চালককে পুলিশের হাতে তুলে দিতে কোনও মতে ট্রাকে ঝুলে থাকেন তিনি।

আরও পড়ুন : আল্লাহ নাম বলতে বাধা রইলো না খ্রিস্টানদের

পরে ঘটনাটি সাধারণ মানুষের চোখে পড়তে তারা ট্রাকটি আটকায় ও আন্তনিওকে উদ্ধার করে। আন্তনিও পুরো ঘটনা খুলে বলার পর মানুষজন চালককে মারধর শুরু করে। পরে পুলিশ এলে তাদের হাতে ওই চালককে তুলে দেয়া হয়। আর আন্তনিওকে হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ জানিয়েছে, মাথায় আঘাত লাগার কারণে ঘটনাস্থলেই মারা যান সান্দ্রা। কিন্তু আন্তনিওর আঘাত গুরুতর নয়। তিনি দ্রুত সুস্থ হয়ে উঠছেন। পুলিশ জানায়, দুর্ঘটনার সময় নেশাগ্রস্ত ছিল ট্রাকচালক। তার ট্রাক থেকে মাদকদ্রব্যও পাওয়া গেছে। তার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন : চীনের বিরুদ্ধে জোট বাধছে চার দেশ!

উলিয়ামের পুলিশ কর্মকর্তা সোরস দে সিলভা বলেছেন, চালককে যখন আটক করা হয়, তখন তিনি পুরোপুরি নেশাগ্রস্ত ছিলেন। তিনি এতটাই নেশাগ্রস্ত ছিলেন যে, লোকজনকে কামড়াতে যাচ্ছিল। খুবই হিংস্র প্রকৃতির আচরণ করছিল ওই চালক।

এ/পি

RTV Drama
RTVPLUS