• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

চার প্রেমিকের সঙ্গে পালিয়ে লটারির মাধ্যমে বিয়ে হলো একজনের সঙ্গে

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ মার্চ ২০২১, ১৭:৪১
Uttar Pradesh- woman eloped with 4 men, panchayat hold lucky draw to pick husband
সংগৃহীত

লটারিতে টাকা-পয়সা পেয়ে অনেকেই ধনী হয়েছে এমন খবর প্রায়ই শোনা যায়। কিন্তু লটারিতে বউ পাওয়া যায়, সেটা হয়তো বিরল। তবে সম্প্রতি এমনই এক অদ্ভুত ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের অম্বেডকরনগরের একটি গ্রাম।

আরও পড়ুনঃ প্রথমবার কোনও শীর্ষ শিয়া ধর্মীয় নেতার সঙ্গে পোপের বৈঠক

কয়েকদিন আগে চার যুবকের সঙ্গে পালিয়ে গিয়েছিলেন অম্বেডকরনগরের টান্ডা থানা এলাকার এক তরুণী। ওই চারজন আজিমনগর থানা এলাকার বাসিন্দা। বাড়ি থেকে পালিয়ে এক যুবকের আত্মীয়ের বাড়িতে উঠেছিল ওই তরুণী।

কিন্তু এই ঘটনা প্রকাশ পেতেই তারা গ্রামে ফিরতে বাধ্য হন। এরই মধ্যে থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছিলেন তরুণীর বাবা-মা। তবে থানায় অভিযোগ দায়ের করা থেকে তাদের বিরত করেন গ্রামবাসীরা। পরে পঞ্চায়েতের সভা বসে। সেখান থেকে তরুণীর পরিবারকে প্রস্তাব দেয়া হয় চারজনের মধ্যে কোনও একজনের যুবকের সঙ্গে বিয়ে দিতে হবে তরুণীর। তরুণীর পরিবারও তাতে সম্মতি দেয়।

আরও পড়ুনঃ স্বর্ণের দাম আরেক দফা কমলো

কিন্তু চারজনের মধ্যে কাকে বিয়ে করবেন তরুণী তা নিয়ে জটিলতা তৈরি হয়। কারণ ওই তরুণী ঠিক করতে পারছিলেন না কাকে বিয়ে করবেন। কারণ চারজনই তার পছন্দ ছিল। তাই কাকে সবচেয়ে বেশি পছন্দ তা ঠিক করতে পারছিলেন না তিনি। যুবকরাও ঠিক করতে পারছিলেন না কী করবেন তারা।

আরও পড়ুনঃ প্রেম করায় মেয়ের মাথা কেটে থানার দিকে যাচ্ছিলেন বাবা!

তখনই লটারি করার সিদ্ধান্ত নেয় পঞ্চায়েতের কর্তা ব্যক্তিরা। সেখান থেকে একজন নাম লেখা কাগজ তোলার পর সেই যুবকের সঙ্গে ওই তরুণীর বিয়ে হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রেনের ইঞ্জিনে ঝুলছিল অজ্ঞাত নারীর মরদেহ
নান্দাইলে নারী শ্রমিককে কুপিয়ে হত্যা
বাসরের পর লাপাত্তা স্বামী, শ্বশুরবাড়িতে অবস্থান তরুণীর
নারী কয়েদির সঙ্গে কারারক্ষীর অনৈতিক সম্পর্ক, অতঃপর...
X
Fresh