• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শারীরিক সম্পর্কের লোভ দেখিয়ে প্রেমিককে ভাড়াটে খুনি দিয়ে হত্যা!

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০১ মার্চ ২০২১, ১৭:৩৬
Woman Hires Killer By Offering Cash And Sex To Kill Lover
সংগৃহীত

প্রেমিককে খুন করার পরিকল্পনা করেন তার প্রেমিকা। এজন্য একজন হত্যাকারীকে ভাড়াও করেন ওই নারী। নিজেরই প্রেমিককে হত্যা করতে ওই হত্যাকারীকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেন ওই নারী। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে ভারতের মহারাষ্ট্রের নাগপুরে।

শারীরিক সম্পর্কের পাশাপাশি হত্যাকারীকে দেড় লাখ রুপি দেয়ারও প্রতিশ্রুতি দিয়েছিল অভিযুক্ত তরুণী। পুলিশের তদন্তে এমনটাই জানা গেছে। এ ঘটনায় ইতোমধ্যেই ২০ বছর বয়সী অভিযুক্ত তরুণীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আরও পড়ুন : ১৮ ঘণ্টায় ২৫ কি.মি. রাস্তা নির্মাণ করে বিশ্বরেকর্ড

পুলিশ জানিয়েছে, সম্প্রতি চান্দু মহাপুর নামে এক যুবককে হত্যা করা হয়। তাকে গত ২৫ ফেব্রুয়ারি হত্যা করা হয়। চান্দুর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল অভিযুক্ত তরুণীর। ওই যুবক বিবাহিত ছিলেন। তার সঙ্গেই বিয়ের পরিকল্পনা ছিল ওই তরুণীর। কিন্তু বিয়ের প্রস্তাবে প্রেমিক বেঁকে বসায় তাকে হত্যার পরিকল্পনা করে ওই তরুণী।

আরও পড়ুন : হুথিদের নিয়ন্ত্রণ করছে ইরানের বিপ্লবী গার্ড

পুলিশ আরও জানিয়েছে, প্রেমিককে খুন করতে ভরত গুজর নামে এক যুবককে ভাড়া করে ওই তরুণী। ভরত চান্দুর বন্ধু ও দূর সম্পর্কের আত্মীয়। চান্দুকে হত্যার বিনিময়ে ভরতের সঙ্গে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেয় ওই তরুণী। সেই সঙ্গে দেয়া হয় দেড় লাখ রুপির প্রস্তাবও।

আরও পড়ুন : গ্রিনকার্ড, ওয়ার্ক ভিসা খুলে দিলেন বাইডেন

এমন প্রতিশ্রুতি পেয়ে গুজর হত্যা করতে রাজি হয়ে যায় বলে জানায় ওই তরুণী। প্রথমে চান্দুকে মদপান করিয়ে নেশাগ্রস্ত করে গুজর। তারপরই তাকে হত্যা করা হয়। এ ঘটনায় ওই হত্যাকারীকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে ওই তরুণীর বাবা-মাকেও।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতের পাটনায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৬
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
X
Fresh