logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

মুকেশ আম্বানির বাড়ির সামনে বিস্ফোরক ভর্তি গাড়ি, নিরাপত্তা জোরদার

Security was beefed up in front of Mukesh Ambani's house,
মুকেশ আম্বানির বাড়ির সামনে নিরাপত্তা জোরদার

ভারতের মুম্বাইতে রিলায়েন্স ইন্ডাস্ট্রির চেয়ারম্যান মুকেশ আম্বানির বাড়ির বাইরে বিস্ফোরক ভর্তি সন্দেহজনক গাড়ি মামলার এখনও তদন্ত চলছে। গাড়ি থেকে যে চিঠিটি উদ্ধার করা হয়েছিল তা থেকে অনেক বড় ঘটনা সামনে এসেছে। ওই গাড়িটিতে রাখা ছিল মুম্বাই ইন্ডিয়ান্সের একটি ব্যাগ। মুকেশ আম্বানিই আইপিএলের ক্রিকেট দল মুম্বাই ইন্ডিয়ান্সের মালিক। খবর: আজতক বাংলা ও এবিপি আনন্দ।

হুমকির চিঠিতে বলা হয়েছে, ‘এটি কেবল একটি ট্রেলার। নীতা ভাবি, মুকেশ ভাইয়া, এটা একটা ঝলক। পরের বার এই জিনিস আপনার কাছে আসবে এবং সেই ব্যবস্থা আমাদের হয়ে আছে।’

আরও পড়ুন : তামিমার পাসপোর্ট ও ডিভোর্স পেপারের ঠিকানা ভুয়া!

পুলিশ ও গোয়েন্দা বিভাগ মনে করছে, অনেকদিন আগে থেকেই এই বিষয়ে পরিকল্পনা করা হচ্ছিল। অভিযুক্ত গাড়িটি বাড়ির কাছাকাছি পার্ক করার চেষ্টা হচ্ছিল। তবে কঠোর সুরক্ষার কারণে সেটা হয়নি। অভিযুক্তরা আম্বানি পরিবারের গতিবিধির উপর সব সময় নজর রাখছিল।

জানা গেছে, স্করপিও গাড়িটি এখানে এসে রেখেছিল অভিযুক্তরা। পরে একটি ইনভো গাড়িতে করে এলাকা ছাড়ে তারা।

আরও পড়ুন : নতুন তথ্য দিলেন নাসির

পুলিশ সূত্র জানায়, যে অভিযুক্তরা চেয়েছিল তারা যেন সবার নজরে আসে। এভাবেই সব পরিকল্পনা করা হয়েছিল। যে জেলটিন ব্যবহার করে হয়েছিল সে সংস্থাটি নাগপুরের একটি সংস্থা। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের দল এখন এখানে গিয়ে বিষয়টি তদন্ত করবে। মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের মোট ১০টি দল এই মামলাটি তদন্ত করছে। এখন পর্যন্ত এই মামলায় ৫ জন সন্দেহভাজনকে পর্যবেক্ষণ করা হচ্ছে। পাশাপাশি সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে। আম্বানিদের অফিস ও বাসভবনগুলোর নিরাপত্তাও জোরদার করা হয়েছে।

আরও পড়ুন : আমাকে তিনবার হত্যা চেষ্টা করা হয়েছে : বুবলী

পি

RTV Drama
RTVPLUS