logo
  • ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৭:০১
আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৩৩

ভয়ঙ্কর হত্যাকাণ্ড; খুনের পর হৃৎপিণ্ড রান্না করে খাওয়ানো হয়

Murder Accused Cooked Victim's Heart With Potatoes To Serve His Family
সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ওকলাহামার অঙ্গরাজ্যে এক ব্যক্তি ভয়াবহ ট্রিপল মার্ডার করেছেন। প্রথমে তিনি তার এক প্রতিবেশী নারীকে হত্যা করেন। তারপর তার হৃদপিণ্ড আলু দিয়ে রান্না করে নিজের পরবর্তী শিকারদের খাওয়ান ওই ব্যক্তি। এরপর তাদের ওপর হামলা চালান তিনি।

মার্কিন গণমাধ্যম জানিয়েছে, নির্মম এই হত্যাকাণ্ড ঘটানো ব্যক্তির নাম লরেন্স পল অ্যান্ডারসন। তিনি তার এক প্রতিবেশীকে ছুরিকাঘাত করে হত্যার পর ওই নারী হৃদপিণ্ড বের করে আনেন। পরে নিজের আঙ্কেলের বাসায় সেই হৃদপিণ্ড নিয়ে আসেন লরেন্স।

আরও পড়ুন : রাকিবকে চোর বললেন নাসিরের মডেল বান্ধবী

চিককাশার গ্রেডি কাউন্টি কোর্টে তদন্তকারী কর্মকর্তারা বলেছেন, সেই হৃদপিণ্ড রান্না করে তার আঙ্কেল এবং আন্টিকে খাওয়ানোর চেষ্টা করেন লরেন্স। এরপর নিজের আঙ্কেল এবং তার চার বছর বয়সী নাতনিকে হত্যা করেন তিনি। ৯ ফেব্রুয়ারি ঘটা এই হামলায় তার আন্টিও গুরুতর আহত হন।

আদালতে উপস্থাপন করা সার্চ ওয়ারেন্টে একজন এজেন্ট লিখেছেন, ভূত আনতে তার পরিবারকে আলু দিয়ে হৃদপিণ্ড রান্না করে খাওয়ান লরেন্স। কয়েক সপ্তাহ আগেই কারাগার থেকে সাময়িক সময়ের জন্য ছাড়া পেয়েছিলেন লরেন্স।

আরও পড়ুন : নাসিরের ব্যক্তিজীবন নিয়ে নাড়াচাড়া, তুলোধুনো করলেন নায়িকা

মাদকের একটি মামলায় ২০১৭ সালে লরেন্সকে ২০ বছরের কারাদণ্ড দেয়া হয়েছে। তিনি সেই সাজাই কাটছিলেন। এদিকে আদালতে এই ট্রিপল হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন লরেন্স।

RTV Drama
RTVPLUS