বিয়ের জন্য অপেক্ষারত কনে জানতে পারলো তার আপত্তিকর ভিডিও বরের মোবাইলে

প্রকাশ | ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৫৯ | আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৪:১৫

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ
সংগৃহীত

বিয়ের সব প্রস্তুতি সম্পন্ন। আত্মীয়-স্বজন হাজির। মালা গলায় বসে রয়েছে কনে। কিন্তু অনেকটা সময় পেরিয়ে গেলেও এলো না বর। দীর্ঘক্ষণ হইচইয়ের পর জানা গেলো হবু বউয়ের আপত্তিকর এক ভিডিও হাতে পেয়েছে বর। আর সেটা দেখেই বেঁকে বসেছেন তিনি। তাই বিয়ে থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এমন ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের হাওড়ার উনসানি দক্ষিণপাড়ায়। হাওড়ার শেখ আব্দুর রাজ্জাকের সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল একই এলাকারই হোমায়রা ইয়াসিনের। বিয়ে ছিল মঙ্গলবার। বিয়ের পুরো প্রস্তুতি সম্পন্ন হয়ে গেছে। জমজমাট বিয়ের আসরে সানাই বাজছে। সাজানো হচ্ছে চেয়ার টেবিল। বাহারি খাবারের গন্ধে চারিদিক ম ম।

আরও পড়ুন : জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষার তারিখ ঘোষণা

এমনই আনন্দের মুহূর্তে শোনা গেলো চরম দুঃসংবাদ। জানা যায় বিয়ে বাতিল করেছে পাত্রপক্ষ। কারণ হবু স্ত্রীর আপত্তিকর এক ভিডিও পেয়েছেন রাজ্জাক। তাই বিয়ে বাতিল করেছেন তিনি। তৈরি হয় হুলস্থুল পরিস্থিতি। ক্ষুব্ধ কনের বাড়ির লোকেরা পরে সাঁতরাগাছি থানায় অভিযোগ জানায়।

আরও পড়ুন : গ্রামে পুরুষ নেই, তবুও গর্ভবতী হয় নারীরা!

হোমায়রার ভাই শেখ নুরুল হাসান বলেন, রাজ্জাক যে ভিডিও পেয়েছে তা আমার বোনের নয়। সম্পূর্ণ এডিট করা একটি ফেক ভিডিও। এটা বিয়ে না করার একটি বাহানা। এদিকে বিয়ের জন্য বিপুল খরচ হয়েছে হোমায়রার পরিবারের। তাই পাত্রপক্ষে কাছে চার লাখ রুপি ফেরতও চেয়েছে তারা।

আরও পড়ুন : যে পাঁচ লক্ষণ দেখেই বুঝবেন সঙ্গী পরকীয়ায় আসক্ত

রাজ্জাকের হঠাৎ এমন সিদ্ধান্তে মাথায় আকাশ ভেঙে পড়েছে মেয়ের বাবা আব্দুল হালিম লস্করের। তিনি বলেছেন, একটা ভিডিওর কথা তুলে হঠাৎ আমাদের জানানো হয় তারা এই বিয়ে করবে না। আমরা অনেক অনুরোধ করেছি। কিন্তু তারা বিয়েতে নারাজ। এটা ঠিক নয়।