• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

২০ সেকেন্ডে গুড়িয়ে দেয়া হলো ট্রাম্পের ক্যাসিনো

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ ফেব্রুয়ারি ২০২১, ১৭:২২
Trump’s flop casino blown-up in 20 seconds
সংগৃহীত

যুক্তরাষ্ট্রের নিউ জার্সির আটলান্টিক সিটির ব্রডওয়েতে অবস্থিত ট্রাম্প প্লাজা হোটেল এবং ক্যাসিনো। এক সময় সেখানে অর্থের ঝনঝানি শোনা যেত। কিন্তু এখন আর আগের সেই জৌলুস নেই। বুধবার মাত্র কয়েক সেকেন্ডে গুড়িয়ে দেয়া হয়েছে সেই ক্যাসিনো। এসময় ভবন ধস দেখতে জড়ো হওয়া দর্শনার্থী হর্ষধ্বনি দেয়।

আটলান্টিক সিটির মেয়র মার্টি স্মলও দাঁড়িয়ে থেকে এই ভবন ধস দেখেন। তিনি বলেন, এই যে ডাইনামাইটসের শব্দ শুনতে পাচ্ছেন, মানে বিস্ফোরণ হয়েছে, মনের মধ্যে একটা ভয় ধরিয়ে দিচ্ছে।

১৯৮৪ সালে খোলা হয়েছিল সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সাবেক এই ক্যাসিনো। দীর্ঘ ৩০ বছর ব্যবসা করে এই ক্যাসিনো। এই হোটেল দিয়েই ট্রাম্পের উত্থান-পতনকে মাপা সম্ভব। একসময় এই হোটেল-ক্যাসিনো বহু বক্সিং বিশ্ব টাইটেলের লড়াই অনুষ্ঠিত হয়েছে।

২০১৬ সালে এই প্রতিষ্ঠানটি দেউলিয়া হয়ে যায়। এরপর এটি কিনে নেন বিলিওনিয়ার বিনিয়োগকারী কার্ল ইচাহন। এটি গুড়িয়ে দিতে গত বছর আবেদন করেছিলেন ইচাহন।

ট্রাম্পের পরিত্যক্ত এই হোটেলটি ৩ হাজার স্টিক ডাইনামাইট দিয়ে গুড়িয়ে দেয়া হয়। স্থানীয় সময় বুধবার সকাল ৯টায় কিছুক্ষণ পর এই ভবন ধসের ঘটনা দেখতে উৎসুক জনতা জড়ো হয়। মাত্র ২০ সেকেন্ডে গুড়িয়ে যায় ৬১৪ রুমের এই রিসোর্টটি।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পর্নো তারকাকে ঘুষ দেওয়ার মামলায় ট্রাম্পের বিচার শুরু
প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন নিকি হ্যালি
সাড়ে ৩৫ কোটি ডলার জরিমানার পাশাপাশি ব্যবসা বন্ধ ট্রাম্পের
চতুর্থবারের মতো নোবেলের মনোনয়ন পেতে যাচ্ছেন ট্রাম্প
X
Fresh