logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭

৮ ঘণ্টা ঘুমিয়ে আয় সাড়ে ১৩ লাখ টাকা

Streamer earns 16 thousands dollar in eight hours by just letting people disturb his sleep
সংগৃহীত

অনেকে ভাগ্যক্রমে রাতারাতি বা বিশেষ কোনও দক্ষতার কারণে ধনী হওয়ার খবর শোনা যায়। কিন্তু কাজ না করেও যে ধনী হওয়া যায়, সেটা সম্ভবত কেউ শোনেনি কখনও। তবে এমনই এক অদ্ভুত ঘটনা ঘটেছে।

এক ব্যক্তি কোনও কাজ না করেই মাত্র ৮ ঘণ্টা ঘুমিয়ে ১৬ হাজার ডলার (প্রায় সাড়ে ১৩ লাখ টাকা) আয় করেছেন। এই সময়টা কেবল ঘুমিয়ে কাটিয়েছেন ওই ব্যক্তি। আর তাতেই এই টাকা আয় করেছেন ওই টুইচ স্ট্রিমার।

ওই টুইচ ব্যবহারকারী তার ঘুমিয়ে থাকার আট ঘণ্টা স্ট্রিম করে এবং তাকে জাগিয়ে দিতে দর্শকদের সুযোগ করে দেন। টুইচ হচ্ছে একটি লাইভ স্ট্রিমিং সার্ভিস যেটা গেমস স্ট্রিমিং করার জন্য বানানো হয়েছে।

কিন্তু এশিয়ান অ্যান্ডি এই অ্যাপ ব্যবহার করে সহজেই কিছু টাকা আয় করার অভিনব একটি পদ্ধতি বের করেন। ২৬ বছর বয়সী এই ব্যক্তি লাইভ স্ট্রিমের সময় আওয়াজ এবং টেক্সট টু স্পিচ ম্যাসেজের মাধ্যমে তা জাগিয়ে তোলার সুযোগ করে দেন।

ওই লাইভ স্ট্রিমের সময় অবশ্য খুব একটা ঘুমাতে পারেননি অ্যান্ডি। বরং বিছানায় এপাশ-ওপাশ করেছেন। আর তাতেই এত টাকা আয় হয়েছে তার। এই স্ট্রিমের সহজ উদ্দেশ্য ছিল যে, অ্যান্ডি ঘুমাবে এবং তার দর্শকরা শব্দ এবং ম্যাসেজ পাঠিয়ে তাকে জাগানোর চেষ্টা করবে।

RTV Drama
RTVPLUS