logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ ফেব্রুয়ারি ২০২১, ০৯:২৩
আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০২১, ০৯:৫১

শ্বশুরবাড়ির লোককে কাঁধে চাপিয়ে ৩ কিলোমিটার হাঁটানো হলো নারীকে

The woman was forced to walk 3 km on the shoulders of the in-laws
শ্বশুরবাড়ির লোককে কাঁধে চাপিয়ে ৩ কিলোমিটার হাঁটানো হলো নারীকে

স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে আগেই। কিন্তু তাতেও নিষ্কৃতি মিললো না। অন্য পুরুষের সঙ্গে প্রেমের ‘অপরাধে’ সাবেক শ্বশুরবাড়ির লোককে কাঁধে চাপিয়ে তিন কিলোমিটার হাঁটতে বাধ্য করা হয়েছে ক্ষুদ্র নৃগোষ্ঠীর এক নারীকে। ভারতের মধ্যপ্রদেশের গুনা জেলায় এ ঘটনাটি ঘটেছে। খবর এনডিটিভি।

ঘটনাটির ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়তেই তা ভাইরাল হওয়ায় এমন বর্বর আচরণের নিন্দা জানিয়েছেন নেটিজেনরা।

ভিডিওটিতে দেখা যায়, এক ব্যক্তিকে কাঁধে চাপিয়ে রাস্তা দিয়ে হাঁটছেন ওই নির্যাতিতা। তার পেছন পেছন হাঁটছেন বেশ কয়েকজন যুবক। তাদের হাতে লাঠি ও ব্যাট। তারা ওই নারীকে নিয়ে হাসি-ঠাট্টা করছেন। এছাড়া বাইক নিয়ে ওই নারীর পেছনে যেতে দেখা যাচ্ছে কয়েকজনকে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গুনা জেলার সাগাই এবং বাঁশখেদি গ্রামের মধ্যবর্তী এলাকায় ঘটেছে এই ঘটনা। এই ঘটনায় মামলা দায়েরের পর এখন পর্যন্ত চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নির্যাতিতার অভিযোগ, স্বামীর সম্মতি নিয়েই তাদের বিচ্ছেদ হয়েছে। তিনি অন্য এক ব্যক্তির সঙ্গে সম্পর্কেও ছিলেন। গত সপ্তাহে, সাবেক স্বামীর পরিবারের লোকজন বাড়ি থেকে তাকে তুলে নিয়ে যায় এবং প্রকাশ্যে এভাবে লাঞ্ছনা করে।

প্রসঙ্গত, এর আগেও ২০১৯ সালের এপ্রিলেও এই রাজ্যে আদিবাসী অধ্যুষিত গ্রামে প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ার ‘অপরাধে’স্বামীকে কাঁধে নিয়ে ঘোরার শাস্তি দেয়া হয়েছিল এক নারীকে।

পি

RTV Drama
RTVPLUS