• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

কোটিপতি কুকুর!

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ ফেব্রুয়ারি ২০২১, ১৭:০৫
8-year-old dog inherits $5 million
সংগৃহীত

প্রয়াত মালিকের কোটি কোটি টাকার সম্পদের মালিক হয়ে হইচই ফেলে দিয়েছে একটি ‍কুকুর। আট বছর বয়সী ওই কুকুর এখন ৫০ লাখ ডলার বা ৪২ কোটি ৩৭ লাখ ৪০ হাজার টাকার মালিক। লুলু নামের ওই কুকুরের মালিক সম্প্রতি মারা যায়। এরপরই এই বিপুল পরিমাণ সম্পদের মালিক হয় লুলু।

যুক্তরাষ্ট্রের ন্যাশভিলে এমন ঘটনা ঘটেছে। আগে ঘরের বাইরে পাহারা দিতো লুলু। কিন্তু মালিক মারা যাওয়ায় এখন নিজের জন্য একটি নিরাপত্তা টিম নিয়োগ দিতে পারবে সে।

লুলু’র কেয়ারটেকার মার্থা বুর্টন বলেছেন, লুলুর মালিক বিল ডরিস একজন সফল ব্যবসায়ী ছিলেন। তিনি অবিবাহিত ছিলেন এবং ৮৪ বছর বয়সে তার মৃত্যু হয়। ডরিস উইল অনুযায়ী তার সম্পদের মালিক করে যান লুলুকে।

আরও পড়ুন: পরমাণু ইস্যুতে পশ্চিমাদের সঙ্গে দূরত্ব বাড়াচ্ছে ইরান

উইলে বলা হয়, আমার মৃত্যু পর লুলুকে দেখভালের জন্য একটি ট্রাস্ট গঠন করে সেখানে ৫০ লাখ ডলার স্থানান্তর করতে হবে। এই ট্রাস্ট লুলুর সব চাহিদা পূরণ করবে। আর লুলুর দায়িত্বে থাকবেন মার্থা বুর্টন। বুর্টন বলেন, লুলু খুব ভালো এবং বাড়ি পাহারা দেয়।

ডরিসের সঙ্গে বন্ধুত্ব ছিল বুর্টনের। ডরিস যখন কোথাও যেতেন তখন লুলুর দেখভাল করতেন বুর্টন। বুর্টন বলেন, আসলে কি বলা উচিত তা ভেবে পাচ্ছি না আমি। ডরিস তার কুকুরকে খুব ভালোবাসতেন।

আরও পড়ুন: রাজ্যের মর্যাদা ফিরে পাবে কাশ্মীর: ভারতীয় স্বরাষ্ট্রমন্ত্রী

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিশ্বে সামরিক ব্যয়ের রেকর্ড, শীর্ষে যুক্তরাষ্ট্র
ইসরাইলি গণহত্যাকে সুরক্ষা দিচ্ছে যুক্তরাষ্ট্র : হামাস
যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা, সর্বশক্তি দিয়ে লড়বেন নেতানিয়াহু
যুক্তরাষ্ট্রের তুলায় উৎপাদিত পোশাকের শুল্কমুক্ত বাজার সুবিধা চায় ঢাকা
X
Fresh