• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রচণ্ড শীতে প্রতিবেশীর বাসা থেকে নিজ বাড়িতে ফেরার আগেই মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ ফেব্রুয়ারি ২০২১, ১৪:১২
Woman dies in extreme cold walking home from next-door neighbor’s house
সংগৃহীত

যুক্তরাষ্ট্র, কানাডাসহ বিশ্বের বিভিন্ন দেশে তুষারপাতের কারণে বেশ কয়েকদিন ধরেই জনজীবন বিপর্যস্ত। ভারী তুষারপাতের কারণে মানুষজন ঘরবাড়ি থেকে বের হতে পারছে না। আবার যারা বের হচ্ছে, তারা বিভিন্ন সমস্যার সম্মুখীন হচ্ছেন। প্রচণ্ড ঠাণ্ডায় মানুষজনের মৃত্যুও হচ্ছে।

তেমনই এক ঘটনা ঘটেছে কানাডায়। সেখানে একজন নারী তার প্রতিবেশীর বাসায় গিয়েছিলেন। কিন্তু খারাপ আবহাওয়ার মধ্যে প্রতিবেশীর বাড়ি থেকে নিজের বাড়িতে ফেরার পথেই তার মৃত্যু হয়।

পুলিশ কর্মকর্তাদের বরাত দিয়ে সিবিসি জানিয়েছে, ব্রিটিশ কলম্বিয়ার ডাউশন ক্রিকে নিজ বাড়ির বাইরে ওই নারীর মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। পুলিশ রোববার সকাল ১১টার দিকে তার লাশ দেখতে পায়।

পরে এক তদন্তে জানা যায়, আগের রাতে প্রতিবেশীর বাড়িতে ঘুরতে গিয়েছিলেন ওই নারী। সেখানে গিয়ে প্রতিবেশী বান্ধবীর সঙ্গে ড্রিঙ্কস করেন। রয়্যাল কানাডিয়ান মাউন্টেন্ট পুলিশ বা আরসিএমপি’র স্টাফ সার্জেন্ট ডামোন ওয়েরেল বলেছেন, প্রতিবেশীর বাড়ি থেকে রাত ১টায় বের হন ওই নারী। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে বাড়ি ফিরতে পারেননি তিনি।

ওই নারী যখন তার প্রতিবেশী বান্ধবীর বাসা থেকে বের হন, তখন ওই এলাকায় তাপমাত্রা অনেকটাই নেমে যায়। আবহাওয়া অফিস জানাচ্ছে, তখন ওই এলাকায় তাপমাত্রা মাইনাস ৪১.৮ ডিগ্রি।

সাম্প্রতিক দিনগুলোতে ওই এলাকায় বেশ তুষারপাত হচ্ছে। এমতাবস্থায় ঘর থেকে বের হওয়ার ক্ষেত্রে মানুষজনকে সতর্কতা অবলম্বন করতে বলা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বস্তায় হাত দিতেই ছোবল, প্রাণ গেল ৩ সন্তানের জননীর
পুলিশসহ নিখোঁজ ৬, নিহত ১
জাস্টিন ট্রুডোর জন্ম বাংলাদেশে!
ইসরায়েলকে আর অস্ত্র দেবে না কানাডা
X
Fresh