Mir cement
logo
  • ঢাকা শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮

আরও সুন্দরী হতে চাওয়াই কাল হলো, নাক কেটে খেসারত দিলেন অভিনেত্রী!

Chinese actress shares photos of her botched nose surgery
সংগৃহীত

সৌন্দর্যের জন্য মানুষ কত কিছুই না করে। তবে অনেক সময় সেই সৌন্দর্য ভালোর চেয়ে খারাপটাই বেশি নিয়ে আসে। তেমনটাই ঘটেছে চীনের একজন অভিনেত্রীর সঙ্গে। সৌন্দর্য বাড়াতে নাকের কসমেটিক সার্জারি করেছিলেন গাও লিউ নামের ওই অভিনেত্রী। কিন্তু নাক তো সুন্দর হয়নি উল্টো সামনের অংশ চ্যাপ্টা হয়ে গেছে।

সার্জারি পর বিকৃত হয়ে যাওয়া নাকে ছবি লিউ নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। এসময় নিজের ভক্তদের কসমেটিক সার্জারির বিপদ সম্পর্কেও সতর্ক করে দিয়েছেন তিনি। চীনের মাইক্রোব্লগিং সোশ্যাল মিডিয়া উইবোতে পোস্ট করা ছবিতে দেখা যায়, লিউয়ের নাকের একটা অংশ মৃত মাংসে কালো হয়ে গেছে।

আরও পড়ুন :

ওই ছবি পোস্ট করে নিজের ৫০ লাখ অনুসারীর উদ্দেশে লিউ লিখেন, যে অভিজ্ঞতার মধ্য দিয়ে তিনি গিয়েছেন তাতে কয়েকবার আত্মহত্যা করতে চেয়েছেন তিনি। নাকের এমন অবস্থা হওয়ায় বেশ কিছু কাজও হাতছাড়া হয়ে গেছে তারা। লিউ বলেন, আমি ভেবেছিলাম যে চার ঘন্টার সার্জারির পর আমি আরও সুন্দর হয়ে উঠবো। তবে আমি বুঝতে পারিনি যে এটা কেবল আমার দুঃস্বপ্নের শুরু।

উল্লেখ্য, প্লাস্টিক সার্জারি ব্যাপকভাবে জনপ্রিয় হয়ে উঠছে। কেবল গত বছরই দেশটিতে ১ কোটি ৫২ লাখ মানুষ প্লাস্টিক সার্জারি করিয়েছে বলে জানিয়েছে চীনের মার্কেট রিসার্চ প্রতিষ্ঠান আইআই মিডিয়া।

RTV Drama
RTVPLUS