• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সামরিক অভ্যুত্থানের মধ্যেই নেঁচে চলছেন নারী (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৩২
Video of a woman doing aerobics amid Myanmar coup goes viral
ভিডিও থেকে স্ক্রিনশট নেয়া

মিয়ানমারে সোমবার রাতারাতি বদলে গেছে সরকার। বিনা মেঘে বজ্রপাতের মতো শাসন ক্ষমতা দখল করে নিয়েছে দেশটির সেনাবাহিনী। দেশজুড়ে যখন আতঙ্ক তখন একজন নারী দিব্যি ব্যায়াম করে যাচ্ছেন। ওই নারী অ্যারোবিক্স প্রশিক্ষকের ব্যায়ামের ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

সোমবার ভোরে রাজধানী নেইপিদোতে তার এই ব্যায়ামের দৃশ্য ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। পরে তা ভাইরাল হয়ে যায়। তিনি নিজেও জানতান না যে তার অ্যারোবিক্সের ভিডিওতে আসলে কী ধারণা করা হয়েছে।

আরও পড়ুন :

ভিডিওতে দেখা যায়, গানের তালে তালে অবিরাম ব্যায়াম করে যাচ্ছেন কিং এইনিন নামের ওই নারী। আর তার ঠিক পেছন দিয়েই সাঁজোয়া যান যাচ্ছে। কিন্তু তা নজরেই পড়েনি তার। তবে ভিডিও ক্যামেরায় সেই দৃশ্য ধরা পড়ে।

রাজধানী নেইপিদোর পার্লামেন্ট ভবনের পাশে রয়্যাল লোটাস রাউন্ডঅ্যাবাউটের কাছে এ ঘটনা ঘটেছে। পরে এইনিন এক ফেসবুক পোস্টে লিখেছেন, অ্যারোবিক্সের ব্যাকগ্রাউন্ড সংগীত ও ব্যাকগ্রাউন্ড দৃশ্যপটের অভূতপূর্ব মিল রয়েছে। এই অভ্যুত্থানের খবর শোনার আগে অ্যারোবিক্স ড্যান্সের ভিডিও আমার স্মৃতিতে চিরস্মরণীয় হয়ে থাকবে।

উল্লেখ্য, কয়েক সপ্তাহ ধরেই মিয়ানমারে গুজবের খবর ভেসে বেড়াচ্ছিল। সোমবার নতুন পার্লামেন্টে প্রথম অধিবেশন বসার দিনই সামরিক অভ্যুত্থান ঘটিয়ে মিয়ানমারের শাসন ক্ষমতা দখল করেন সশস্ত্র বাহিনীর কমান্ডার ইন চিফ সিনিয়র জেনারেল মিন অং হ্লেইং।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাকার বিছানায় ঘুমিয়ে ভাইরাল দুর্নীতিতে অভিযুক্ত নেতা 
জাতীয় পতাকা উত্তোলনের সময় পকেটে হাত, অধ্যক্ষের ছবি ভাইরাল
যেসব ক্রিকেটারকে সেনাবাহিনীর ট্রেনিংয়ে পাঠাচ্ছে পাকিস্তান
জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল
X
Fresh