logo
  • ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

ইসরায়েলের তেল আবিব-হাইফা গুড়িয়ে দেবো: ইরান

Iran will ‘demolish’ Tel Aviv, Haifa
সংগৃহীত

ইরানের একজন শীর্ষ সামরিক কর্মকর্তা ব্রি. জেনারেল আবোলফজল শেকারচি বলেছেন, ইসরায়েল যদি তাদের ওপর হামলা চালায় তাহলে তেল আবিব এবং হাইফা শহর গুড়িয়ে দেবে ইরান। ইরানের পরমাণু সক্ষমতা রুখতে পরিকল্পনা সাজানো হচ্ছে বলে ইসরায়েলি সেনাবাহিনীর চিফ অব স্টাফ আভিভ কোচাভি বক্তব্য দেয়ার একদিন পর এমন মন্তব্য করলেন জেনারেল শেকারচি। খবর আল আরাবিয়ার।

ইরানি সামরিক বাহিনীর মুখপাত্র জেনারেল শেকারচির বরাত দিয়ে আধা-সরকারি ফার্স নিউজ এজেন্সি জানিয়েছে, ইসরায়েল যদি ‘ইসলামী প্রজাতন্ত্রের বিরুদ্ধে ছোট কোন ভুলও করে ফেলে তবে তারা ইরানে যেসব ঘাঁটি থেকে হামলা করবে আমরা সেখানে ক্ষেপণাস্ত্র হামলা করবে। এছাড়া যত দ্রুত সম্ভব হাইফা ও তেল আবিবকে মাটির সঙ্গে মিশিয়ে দেবো।

জেনারেল শেকারচি বলেছেন, ইরানের সামরিক সক্ষমতা সম্পর্কে ইসরায়েলের কোনও ধারণা নেই। এই অঞ্চলে ক্যানসার টিউমারের (ইসরায়েল) অবশ্যই পতন হতে হবে। কারণ তারা মুসলিমদের অনেক ক্ষতিসাধন করেছে।

এর আগে মঙ্গলবার ইসরায়েলের সেনাপ্রধান বলেছেন, ইরানের বিরুদ্ধে নিজেদের হামলার পরিকল্পনা নতুন করে সাজাচ্ছে তারা। একইসঙ্গে যুক্তরাষ্ট্র যদি ২০১৫ সালের পরমাণু চুক্তিতে ফিরে আসে তবে তা ‘ভুল’ হবে বলেও মন্তব্য করেছেন তিনি।

RTV Drama
RTVPLUS