logo
  • ঢাকা সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭

বিজেপি ১০টা মারলে আমরা ২০টা মারবো: ফুরফুরার পীরজাদা

If BJP kills 10, we will kill 20 says Abbas Siddiqui
ফাইল ছবি

বিজেপি ১০টা মারলে আমরা ২০টা মারবো। ভারতের পশ্চিমবঙ্গের মালদার বামনগ্রামে এক সমাবেশে এমনই বিস্ফোরক মন্তব্য করেছেন ফুরফুরা শরিফের পীরজাদা আব্বাস সিদ্দিকী। এদিন মালদার কালিয়াচকের সুজাপুর বিধানসভা কেন্দ্রের বামনগ্রামে এক জলসার আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন আব্বাস সিদ্দিকী। খবর জিনিউজের।

তিনি বলেন, আসন্ন বিধানসভা ভোটে মালদা জেলায় ৬টি আসনে প্রার্থী দেয়া হবে। তবে যদি অন্য দলের সঙ্গে সমঝোতা হয়, সেক্ষেত্রে আসন সংখ্যা কমতে পারে। যদিও কোন কোন বিধানসভা কেন্দ্রে প্রার্থী দেয়া হবে তা বলেননি আব্বাস সিদ্দিকী।

আব্বাস সিদ্দিকী আরও বলেন, বিজেপি ১০টা মারলে আমরা ২০টা মারবো। তৃণমূল কংগ্রেসকেও আক্রমণ করে তিনি বলেন, আমি বলেছিলাম ৪৪টা আসন আমাকে দিন, ২৫০টা আপনারা নিন। কিন্তু দেখছি প্রশাসন দিয়ে জুলুম করছে, গায়ের জোর দেখাচ্ছে। মিথ্যা মামলা দিচ্ছে। আর বলছে, বিজেপি চলে আসবে।

ওদিকে বিজেপিও আবার বলছে, মারবো। তিনি দরজা খুলে বলছেন, চলে এসো চলে এসো। যেই হুড়মুড় করে ঢুকেছি, তখনই তালা মেরে দিয়েছে। আর বেরনোর কথা বললেই বলছে, বিজেপি আছে। এক, দুই, তিন বছর ধরে এভাবেই ফেলে রেখে দিচ্ছে। আসলে বিজেপির জুজু দেখিয়ে জেলে ভরছে প্রশাসন।

এরপরই ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের সুপ্রিমো বলেন, বিজেপি যদি ১০টা মারে, আমরাও হাতে চুড়ি পরে নেই, ১০টা মারবো। পীরজাদা আব্বাস সিদ্দিকীর এই মন্তব্যের পরই হইচই পড়ে গিয়েছে রাজ্য-রাজনীতিতে।

উল্লেখ্য, গত ২১ জানুয়ারি ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট নামে এই রাজনৈতিক দল গঠন করেন ফুরফুরা শরিফের পীরজাদা আব্বাস সিদ্দিকী। এই প্রথম ফুরফুরা শরিফে কোনও পীরজাদা রাজনীতিতে নাম লেখালেন।

RTV Drama
RTVPLUS