logo
  • ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় গর্ভবতী নারীসহ নিহত ৫

Five people including a pregnant woman were killed in Indianapolis
সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা অঙ্গরাজ্যের ইন্ডিয়ানাপোলিস শহরে বন্দুক হামলায় একজন গর্ভবতী নারীসহ পাঁচজন নিহত হয়েছে। পুলিশ জানিয়েছে, এই ঘটনাকে ‘একটি গণ হত্যাকাণ্ড’ হিসেবে বর্ণনা করেছে শহরের মেয়র। খবর সিএনএনের।

ইন্ডিয়ানাপোলিস মেট্রোপলিটন পুলিশের (আইএমপিডি) প্রধান র‌্যান্ডেল টেইলর বলেছেন, এই হামলার ঘটনায় একজন কিশোরের অবস্থা গুরুতর। তিনি বলেন, এক দশকেরও বেশি সময়ের মধ্যে এটা ইন্ডিয়ানাপোলিসে সবচেয়ে বেশি প্রাণঘাতী বন্দুক হামলার ঘটনা।

আইএমপিডি’র মুখপাত্র শেন ফোলে বলেছেন, রোববার ভোর ৪টার দিকে গুলির ঘটনা খবর পায় পুলিশ। ঘটনাস্থলে গিয়ে তারা ‘বন্দুকের গুলিতে আহত একজন কিশোরকে’ দেখতে পায়। ঘটনাস্থল থেকে অল্প একটু দূরে আরেকটি বন্দুক হামলার খবর পায় পুলিশ।

সেখানে গিয়ে একজন গর্ভবতী নারীসহ পাঁচজনের মৃতদেহ দেখতে পায় পুলিশ। ওই ব্যক্তিরা বন্দুকের গুলিতে নিহত হয়েছে বলে জানান ফোলে। তিনি বলেন, সর্বোচ্চ চেষ্টার পরও ওই নারী এবং শিশুকে বাঁচাতে পারেননি মেডিকেল কর্মীরা। তবে আহত কিশোর বেঁচে যাবেন বলে জানিয়েছে চিকিৎসকরা।

ম্যারিয়ন কাউন্টি চিফ ডেপুটি করোনার আলফারেনা ম্যাকগিন্টি বলেছেন, নিহত হওয়া ব্যক্তিরা হলেন কিজি চাইল্ডস (৪২), রেমন্ড চাইল্ডস (৪২), এলিজাথ চাইল্ডস (১৮), রিটা চাইল্ডস (১৩), কিয়ারা হকিন্স (১৯) ও হকিন্সের সন্তান।

পুলিশ এখনও এ ঘটনার তদন্ত করছে। তবে এটি বিচ্ছিন্ন ঘটনা মনে হচ্ছে না বলে জানিয়েছেন ফোলে। পুলিশ এখনও সন্দেহভাজন কাউকে ধরতে পারেনি। তবে এ ঘটনায় কয়েকজন বন্দুকধারী জড়িত থাকতে পারে বলে জানিয়েছে পুলিশ।

RTV Drama
RTVPLUS