• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ভ্যাকসিন নেয়ার অভিনয়, ভিডিও ভাইরাল

আরটিভি নিউজ ডেস্ক

  ২৪ জানুয়ারি ২০২১, ১১:৩৬
ভ্যাকসিন নেয়ার অভিনয়, ভিডিও ভাইরাল
ছবি: সংগৃহীত

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, মাস্ক পরা একজন পুরুষ ও একজন নারী মহামারি করোনাভাইরাসের ভ্যাকসিন নিচ্ছেন। তবে ভালো করে লক্ষ্য করলে দেখা যায় তারা ভ্যাকসিন না নিয়ে শুধুই অভিনয় করছেন। ভিডিওতে নার্সকে তাদের দুজনের বাহুতে সিরিঞ্জ পুস করতে দেখা যায়নি। কিন্তু তারা ঠিকই ভ্যাকসিন নেয়ার অভিনয় করে ভিক্টোরিয়ার ‘ভি সাইন’ দেখিয়ে উঠেন। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়।

ভিডিওতে ভারতের অনেকে মন্তব্য করে বলেন, দুজনই ভারতের রাজনীতিতে সক্রিয়। আসলে তারা ভ্যাকসিন নেয়নি। কেবলই অভিনয় করেছেন। আর এটা তারই অংশ। এদিকে বাংলাদেশে ভিডিওটি নিয়ে ট্রল ও সমালোচনা শুরু হয়েছে। মহামারি এই করোনার ভ্যাকসিন নিয়ে ‘অসৎ চালাকি’ করায় অনেকেই ক্ষুব্ধ।

এদিকে ভারতের গণমাধ্যমের দাবি, নেটিজেনরা ভুল বুঝছেন। তাদের দাবি মিথ্যা। ভাইরাল ভিডিও নিয়ে কথা বলেছেন দেশটির তুমাকুরু ডেপুটি কমিশনার রাকেশ কুমার। তিনি বলেছেন, ভিডিওর মানুষ দুজন কোনও রাজনৈতিক দলের নেতা-নেত্রী নয়। তারা দুজনেই চিকিৎসক।

চিকিৎসক দুজনের নাম ড. রজনী ও ড. নাগেন্দ্রাপ্পা। তারা আগেই করোনার ভ্যাকসিন নিয়েছেন। তবে পরে সংবাদ কর্মীদের সাহায্য করার জন্য তাদের কথামতো ছবি তুলেন। অর্থাৎ ছবির ক্লিক হওয়ার আগেই তাদের ভ্যাকসিন নেয়া শেষ হয়েছিল বলে জানিয়েছেন রাকেশ কুমার।

এসআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh