• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

৫ মাসে ৩১ বার করোনায় আক্রান্ত নারী!

আরটিভি নিউজ ডেস্ক

  ২৩ জানুয়ারি ২০২১, ১৭:২২
৫ মাসে ৩১ বার করোনায় আক্রান্ত নারী!
ছবি: সংগৃহীত

ভারতে পাঁচ মাস আগে প্রথমবার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর এখনও পর্যন্ত ৩১ বার করোনায় আক্রান্ত হয়েছেন সারদা এক নারী।

শরীরে ভাইরাসের এহেন উৎপাতে তাজ্জব হয়ে গেছেন দেশটির চিকিৎসকরাও। আপাতত ওই মহিলার আরবিএম হাসপাতালে চিকিৎসা চলছে। বর্তমানে রাজস্থানের ভরতপুরের আরবিএম হাসপাতালে চিকিৎসা চলছে ওই নারীর।

গত বছর ২০ আগস্ট ওই নারীর প্রথমবার কোভিড টেস্ট হয়। তখন তিনি কোভিড পজিটিভ হন। তারপরেই তাকে ভর্তি করা হয় আরবিএম হাসপাতালে।

ভারতীয় গণমাধ্যম জানায়, ভরতপুরের আপনা ঘর আশ্রম-এ ওই নারী এসেছিলেন বাজহেরা গ্রাম থেকে। সেখানে করোনা টেস্ট করা হলে তার রিপোর্ট পজিটিভ আসে। পরে তাকে ভর্তি করা হয় রাজস্থানের আরবিএম হাসপাতালে। পরে আশ্রম কর্তৃপক্ষ ওই নারীকে জয়পুরের এসএমএস হাসপাতালে স্থানান্তরিত করে।

আপনা ঘর আশ্রমের প্রতিষ্ঠাতা ডা. বি এম ভরদ্বাজ জানান, হাসপাতাল থেকে আশ্রমে ফেরার পর থেকে মোট ৩১ বার করোনা পরীক্ষা হয়েছে সারদার। প্রতিটি টেস্টেই কোভিড পজিটিভ এসেছে। কিন্তু দেখা যাচ্ছে বেশ ভালোই রয়েছেন সারদা। কোনও গুরুতর সমস্যা বর্তমানে নেই তার।

ভরতপুরে এই মুহূর্তে কোনও কোভিড রোগী নেই। শুধু জেলা প্রশাসনের গলায় কাঁটার মতো বিঁধে রয়েছে সারদার ঘটনা। তার স্বাস্থ্যের গতিবিধির দিকে নজর রাখা হচ্ছে। চিকিৎসকরা সব দেখেশুনে তাকে স্বাভাবিক জীবনে ফিরতেও বলেন। সূত্র: আনন্দবাজার, কলকাতা 24/7।

এসএস

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh