logo
  • ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭

১৮ ইঞ্চি গোঁফ দিয়ে তরুণের বিশ্ব রেকর্ড

এমজে

ছবিতে যে গোঁফ দেখা যাচ্ছে তা বিশ্বখ্যাত গোঁফ। গোঁফের কারণেই পরিচিত তিনি। অসংখ্য মানুষের মধ্যে তিনিই একজন, যে ব্যক্তির কিনা এত বড় গোঁফ রয়েছে। সে এমজে জনসন (MJ), ন্যাস ডেইলি (nasdaily) এর এক ভিডিওতে পরিচিত আরও বেড়ে যায় তার। ন্যাস ডেইলি এক প্রকার প্রচারণা চালিয়ে খ্যাতি আরও বাড়িয়ে দিয়েছেন এমজে তরুণের।

১৮ ইঞ্চি লম্বা এ গোঁফ ১২ বছরের পুরনো। এ গোঁফ দিয়েই তিনি জিতে নিয়েছেন ক্লাব বেল মাউসটাস। এমজে আমেরিকার মিনেসোটার নাগরিক। ১২ বছর আগে একটি অন্ধকার বেজমেন্টে বসে ছিলেন তিনি। সেখানে একটি প্রতিযোগিতার পোস্টারে চোখ পড়ে তার। যেখানে লেখা ছিল, বিশ্বজুড়ে গোঁফের প্রতিযোগিতা।

প্রতিযোগিতাটি খুবই অদ্ভুত ও আজব। আর তাতেই অংশ নেয় তিনি এবং প্রথম স্থান অধিকার করেন। সারা রাত ভাবতে থাকেন তাকে বিশ্বসেরা গোঁফের শিরোপা জিততেই হবে। এ জন্য প্রথমে নিজের রেজার ফেলে দেন এবং ক্রমশ গোঁফ দাড়ি বাড়তে থাকে তার। গোঁফে ইউনিক লুকের চুল থাকতে হবে। কেবল তাই নয়, গোঁফ নিয়ে মঞ্চে কিভাবে পারফর্ম করবেন তাও নির্ভর করেছে তার গোঁফের উপর। আর এখন গোঁফই তার পরিচয় বহন করে। বর্তমানে গোঁফ দাড়ি পরিচর্যা করার বিজ্ঞাপনের অভিনেতা এমজে জনসন।

সূত্র : ন্যাস ডেইলি

এসআর/ এমকে

RTV Drama
RTVPLUS