logo
  • ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ জানুয়ারি ২০২১, ২১:০২
আপডেট : ১৬ জানুয়ারি ২০২১, ২২:১৯

পর্যটকবাহী গাড়ি উল্টোদিকে টেনে নিয়ে গেলো বাঘটি (ভিডিও)

পার্কে ঘুরতে গিয়ে বাঘের খপ্পরে পড়েছেন একদল পর্যটক। পর্যটক বোঝাই করা মাইক্রোবাসটি কামড়ে কয়েক ফুট পেছনে টেনে নিল একটি বাঘ। ঘটনাটি ঘটেছে ভারতের বেঙ্গলুরুর বানেরঘাট্টা পার্কে। আর সেই দৃশ্য মোবাইলে ধারণ করা হয় পাশ দিয়ে অতিক্রম করা অপর এক প্রাইভেটকার থেকে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে ওই ভিডিওটি। সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা হয় ভিডিওটি ছড়িয়ে পড়ে অন্যান্য যোগাযোগ মাধ্যমেও।

মোনা প্যাটেল নামে এক নারী নিজ টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন দৃশ্যটি। অবশ্য তিনি বলেছেন, ভিডিওটি হোয়াটসঅ্যাপ থেকে নেওয়া। ভিডিওটিতে দেখা যাচ্ছে, বাঘ একটি আস্ত গাড়িটিকে উল্টোদিকে টেনে নিয়ে যাচ্ছে। পর্যটক বহনকারী ওই গাড়িটিতে যাত্রী বোঝাই ছিল।

ভিডিওতে দেখা যায়, প্রথমে বাঘটি গাড়িটির পিছনের বাম্পারে কামড় বসায়। এতে বাম্পার কিছু অংশ খুলে যায়। এরপর বাঘটি পিছিয়ে যায়। কিছুক্ষণ পর আবার এসে বাঘটি বাম্পারে শক্ত করে কামড়ে ধরে টানতে থাকে। বাঘটি শক্তি দিয়ে টানতে থাকলে গাড়িটি কয়েক ফুট পিছিয়ে যায়।

পাশের গাড়ি থেকে এক ব্যক্তি ওই দৃশ্য মোবাইল ফোনে ধারণ করেন। সে সময় ওই ব্যক্তি জানালা খুলে বাঘটিকে তাড়ানোর চেষ্টা করেন। কিন্ত কোনও কাজ হয়নি। বাঘটির কোনও ভ্রুক্ষেপই করেনি। ১ মিনিট ৩১ সেকেন্ডের ওই ভিডিওটিতে শেষ পর্যন্ত বাঘটি ফিরে যায়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার হওয়া ওই ভিডিওতে বাঘটির শক্তিমত্তার গুণকীর্তন করতে দেখা গেছে নেটিজেনদের। সূত্র: জিনিউজ

আরও পড়ুন...

আমার পছন্দের মেয়েটি ১৫ বছর আগেই দাদি হয়ে গেছে: সালমান

বাইডেন টিমের গুরুত্বপূর্ণ পদে কাশ্মীরি কন্যা

পি

RTV Drama
RTVPLUS