‘পাকিস্তানে সন্ত্রাসীদের মদত দিচ্ছে ভারত’

প্রকাশ | ১১ জানুয়ারি ২০২১, ১৫:১৪

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ
সংগৃহীত

পাকিস্তানে সন্ত্রাসী গোষ্ঠীগুলো ভারত অর্থায়ন করছে। দেশটিতে তাদের এজেন্ট এবং অর্থায়নের মধ্য দিয়ে পাকিস্তানের ক্ষতি করতে চাইছে পাকিস্তান। রোববার এমনই বিস্ফোরক দাবি করেছেন পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী শেখ রশিদ। খবর জিও টিভির।

রোববার ইসলামাবাদ এয়ারপোর্টের কাছে একটি অনুষ্ঠানে যোগ দিয়ে পাকিস্তানের স্বরাষ্ট্র এসব কথা বলেন। তিনি বলেন, পাকিস্তানের ক্ষতি করতে চায় ভারত। দেশটিতে জঙ্গি গ্রুপগুলোকে অর্থায়ন করছে ভারত।

তিনি বলেন, পাকিস্তানের সেনাবাহিনী তাদের হামলা থেকে দেশবাসীকে রক্ষা করবে এবং পাকিস্তানের উন্নতি হবে। কোয়েটায় বিক্ষোভের অবসান ঘটানোয় হাজারা সম্প্রদায়ের প্রতি ধন্যবাদ জানিয়ে রশিদ বলেন, তারা দেশকে একটি জরুরি অবস্থা থেকে বেরিয়ে আসতে সাহায্য করেছে।

অনুষ্ঠানে পাকিস্তানের রাজনৈতিক অবস্থা নিয়েও মন্তব্য করেন রশিদ। তিনি বলেন, বিরোধীদের জোট যেকোনো সময় ভেঙে যাবে। পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের (পিএমএল-এন) ভাইস প্রেসিডেন্ট মরিয়ম নওয়াজের কারণে আজ দলের করুণ অবস্থা বলেও মন্তব্য করেন রশিদ।

পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মরিয়মের রাজনৈতিক দূরদৃষ্টি নেই। আর তার ফলভোগ করছে পিএমএল-এন। এসময় তিনি আরও বলেন, মানুষজন সম্পদ লুটকারীদের বিরুদ্ধে জবাবদিহিতার কারণে পাকিস্তানি তেহরিক-ই-ইনসাফকে (পিটিআই) ভোট দিয়েছে।