• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নিজস্ব যোগাযোগ মাধ্যম তৈরির ঘোষণা দিলেন ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ জানুয়ারি ২০২১, ১১:০৭
নিজস্ব যোগাযোগ মাধ্যম তৈরির ঘোষণা দিলেন ট্রাম্প
ফাইল ছবি

যুক্তরাষ্ট্রের বিদায়ী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের টুইটার অ্যাকাউন্ট স্থায়ীভাবে বন্ধ করে দেয়ার পর টুইটারের তীব্র নিন্দা জানিয়ে বলেছেন, আমি এবং আমার সমর্থকরা চুপ থাকব না। এমন পরিস্থিতিতে আমাদের নিজস্ব প্লাটফর্ম তৈরি করা উচিত এবং আমরা শিগগিরই এই ঘোষণা নিয়ে হাজির হব।

এর আগে শুক্রবার (৮ জানুয়ারি) টুইটার কর্তৃপক্ষ আরও বেশি সহিংসতার উস্কানি দেয়ার ‘আশঙ্কা’ থেকে বিদায়ী প্রেসিডেন্ট ট্রাম্পের টুইটার অ্যাকাউন্টটি স্থায়ীভাবে বন্ধ করে দেয়।

ডোনাল্ড ট্রাম্প তার ৮ কোটি ৮০ লাখ ফলোয়ারধারী অ্যাকাউন্ট বন্ধের বিষয়ে তীব্র নিন্দা জানান। তার রিয়াল ডোনাল্ড ট্রাম্প অ্যাকাউন্ট (@realDonaldTrump account) বন্ধ করে দেয়ার কিছুক্ষণের মধ্যেই তিনি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট অফিসিয়াল’- পটাস (US president's official @Potus) থেকে একটি পোস্টের মাধ্যমে প্রতিক্রিয়া জানান।

ট্রাম্প তার প্রতিক্রিয়ায় জানান, আমাদের কণ্ঠরোধ করতে আরও একধাপ এগিয়ে গেল টুইটার। টুইটার সংশ্লিষ্টরা ডেমোক্র্যাট এবং বামপন্থিদের যোগসাজশে এ কাজ করছে। কিন্তু আমরা একদমই চুপ থাকব না। স্বাধীন মতপ্রকাশের জন্য টুইটার এখন সঠিক প্লাটফর্ম নয়। তারা এখন এমন অবস্থানে রয়েছেন, যেখানে দুষ্টু লোকরা নির্দ্বিধায় কথা বলার সুযোগ পাচ্ছে।