logo
  • ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ জানুয়ারি ২০২১, ০৯:৫৩
আপডেট : ০৫ জানুয়ারি ২০২১, ০৯:৫৬

পুলিশের ডিএসপি মেয়েকে স্যালুট জানিয়ে ইন্সপেক্টর বাবা ভাইরাল 

Inspector Baba Viral saluting the DSP of the police
পুলিশের ডিএসপি মেয়েকে স্যালুট জানিয়ে ইন্সপেক্টর বাবা ভাইরাল
মেয়ে পুলিশের ডেপুটি সুপারিন্টেনডেন্ট (ডিএসপি) আর বাবা হলেন পুলিশের ইন্সপেক্টর। কর্মস্থলে পদমর্যাদায় মেয়ের অবস্থান বাবার ওপরে। দায়িত্ব পালন করার সময় বাবা-মেয়ের দেখা। মেয়েকে দেখা মাত্রই স্যালুট দিয়ে বসলেন বাবা। আর এমন দৃশ্য সম্প্রতি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।
রোববার (৩ জানুয়ারি) অন্ধ্রপ্রদেশ পুলিশের অফিশিয়াল টুইটার পেজ থেকে এ ছবি পোস্ট করা হয়।

জানা গেছে, এ ঘটনাটি ঘটেছে ভারতের অন্ধ্রপ্রদেশে। সার্কেল ইন্সপেক্টর হিসেবে কর্মরত আছেন শ্যামসুন্দর। অনেক বছর ধরেই পুলিশে কর্মরত আছেন তিনি। এর মাঝে পুলিশের ডেপুটি সুপারিন্টেনডেন্ট (ডিএসপি) হিসেবে মেয়ে জেসি প্রশান্তিও যোগ দিয়েছেন। হঠাৎ করে কর্মস্থলে মেয়ের সঙ্গে দেখা হতেই তাকে স্যালুট করলেন বাবা শ্যামসুন্দর। তখন দুইজনের পরনে ছিল পুলিশের ইউনিফর্ম। আর মুখে ছিল শ্রদ্ধা আর সম্মানের হাসি।

বাবা শ্যামসুন্দর বলেন, প্রথমবারের জন্য কর্তব্যরত অবস্থায় মেয়ের মুখোমুখি হলাম। একসঙ্গে কাজ করতে পারায় আমি গর্বিত। মেয়ে আমার থেকে সিনিয়র পদে আছেন। তাই তার প্রতি সম্মান রেখে স্যালুট করেছি।

সবাইকে অবাক করে দিয়ে ব্যক্তিগত সম্পর্ক ভুলে দায়িত্ব পালনে আন্তরিকতার অনন্য উদাহরণ তৈরি করলেন বাবা ও মেয়ে। অসাধারণ দৃশ্যটি ক্যামেরাবন্দী করেন সেখানে থাকা অন্য কর্মকর্তারা। 
জিএম/পি
 

RTV Drama
RTVPLUS