• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

বউকে খুশি করতে চাঁদে জমি কিনে দিলেন স্বামী

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ ডিসেম্বর ২০২০, ১৬:৪১
Dharmendra Anija and Swapna Anija and Chand
ধর্মেন্দ্র আনিজা ও স্বপ্না আনিজা

স্ত্রীকে ভালোবেসে কতজনে কত কি না করেন। সম্রাট শাহজাহান তৈরি করেছিলেন তাজমহল। কয়েক মাস আগে শোনা গিয়েছিল বাংলাদেশে এক স্বামী তার স্ত্রীকে খুশি করতে হাতি কিনে দিয়েছিলেন। এবার শোনা গেল ভারতের এক স্বামী স্ত্রীকে খুশি করতে চাঁদে জমি কিনে দিয়েছেন।

বিবাহ বার্ষিকীতে ভারতীয় এক স্বামী বউয়ের অলীক স্বপ্নকে বাস্তবে পরিণত করলেন। রাজস্থানের ধর্মেন্দ্র আনিজা বিবাহ বার্ষিকী আরও স্পেশাল করতে তার স্ত্রীকে উপহার দিলেন চাঁদের জমি।
চাঁদে তিন একর জমি কিনে তা লিখে দিলেন স্ত্রী স্বপ্না আনিজার নামে।

ধর্মেন্দ্র জানিয়েছেন, বিবাহবার্ষিকী দিনটাকে অন্যরকম করতে চেয়েছিলাম। সবাই বাড়ি, গাড়ি, দামি গয়না দেয় ঠিকই, আমি সবকিছুর ঊর্ধ্বে গিয়ে অন্যরকম কিছু করতে চেয়েছিলাম। তাই অষ্টম বিবাহ বার্ষিকীতে (২৪ ডিসেম্বর) চাঁদের জমি কিনে তা উপহার হিসেবে দেওয়ার পরিকল্পনা করি।

মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের লুনা সোসাইটি ইন্টারন্যাশনালের কাছ থেকে তিন একর জমি কিনেছেন ধর্মেন্দ্র আনিজা। তবে এই জমি উপহার কিনতে সময় লেগেছে একটা বছর।

ধর্মেন্দ্র আনিজা বলেন, আমি খুব খুশি, কারণ রাজস্থানে থেকে আমিই প্রথম চাঁদে জমি কিনলাম"।

স্বপ্না আনিজা জানিয়েছেন, আমি খুব খুশি হয়েছি। কোনো দিন ভাবতে পারিনি আমার স্বামী আমায় এমন একটা উপহার দেবেন। উপহারটি পাওয়ার পর সত্যি আমার মনে হচ্ছিল আমি যেন স্বপ্নের চাঁদে বসে আছি। বিবাহবার্ষিকীর অনুষ্ঠান চলাকালে আমার স্বামী এই সারপ্রাইজ দেন।

উল্লেখ্য, বলিউড অভিনেতা শাহরুখ খান ও সুশান্ত সিং রাজপুতও বেশ আগেই চাঁদের জমি কিনেছেন।

সূত্র- হিন্দুস্তান টাইমস, জিনিউজ

জিএ

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh