• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

চোরের পরামর্শে ২০০ ভরি সোনা ছিনতাই করলো পুলিশ

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ ডিসেম্বর ২০২০, ১৮:৩৮
Gold ornaments
সোনার অলঙ্কর

ভারতীয় পুলিশের এক কাণ্ড সিনেমার চিত্রনাট্যকেও হার মানিয়েছে। অপরাধীদের সঙ্গে হাত মিলিয়ে ১ কোটি ১১ লাখ রুপি মূল্যের সোনা চুরি করেছে তারা। খবর নিউজ এইটিন বাংলার।

জানা গেছে, দু’জন পুলিশ কনস্টেবল জেলের আসামির সঙ্গে হাত মিলিয়ে চুরি করেছেন সোনা। ঘটনাটি ঘটেছে ভারতের শ্রীপেরামবুদুর এলাকায়।

মানাপাথি ও থিরুকাছুকুন্দ্রাম থানার দুই কনস্টেবলকে আপাতত এখন জেলে আছেন। রনজিৎ নামে এক অপরাধীকে আদালতে নিয়ে যাওয়ার সময় এই দুই কনস্টেবল তার ফাঁদে পা দেন। রনজিৎ পুলিশদের একটি পরিকল্পনা শোনান, আর সেই লোভে পড়েন দুই পুলিশ। ১১ ডিসেম্বর তারা চুরির পরিকল্পনা করেন।

সোনার দোকানের কর্মচারী সন্তোষ তাদের সহযোগিতা করেন। দুটি বাইকে হামলা করেন রনজিৎ ও পুলিশের লোকজন।

সোনার দোকানের মালিক মহেন্দ্র ও তার ছেলে অটোতে করে ১ কোটি ১১ লাখ রুপির ২০০ ভরি সোনা নিয়ে যাচ্ছিলেন। বাইকে চোর ও পুলিশের লোকজন গিয়ে সেই অটো আটকে দেন এবং সোনা ছিনিয়ে সেখান থেকে পালিয়ে যান।

পুলিশে অভিযোগ জানাতে তারা এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন। বাইকের নম্বর প্লেট দেখে অভিযুক্তদের খুঁজে বের করা হয়। গত বৃহস্পতিবার পর্যন্ত ৩৫০ গ্রাম সোনা ও ৮ লাখ রুপি ক্যাশ উদ্ধার করেছে পুলিশ। তবে এখনও ৪ জন অভিযুক্ত অধরা আছেন। তাদের খোঁজে তল্লাশি চলছে। তবে দুই কনস্টেবলের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত চলছে বলে জানা যায়।

জিএ

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
নিজের ডেকে আনা পুলিশের গুলিতে প্রাণ গেল বাংলাদেশি তরুণের 
পাহাড়ে রাতে র‌্যাব-পুলিশের অভিযান, ১০ অপহৃত উদ্ধার
নারায়ণগঞ্জে বাসের ধাক্কায় পুলিশ সদস্য নিহত
X
Fresh