• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

তদন্ত করা হচ্ছে বাইডেনের ছেলের ট্যাক্সের তথ্য

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ ডিসেম্বর ২০২০, ১৩:৫৩
Joe Biden's son Hunter says he is under tax probe
বিবিসি থেকে নেয়া

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী জো বাইডেনের ছেলে হান্টার বাইডেনের ট্যাক্সের তথ্য তদন্ত করা হচ্ছে। বুধবার তিনি নিজেই এ কথা জানান। তিনি বলেন যে, ডেলাওয়ারের একজন শীর্ষ ফেডারেল সরকারি কৌঁসুলি এই তদন্ত করছেন।

হান্টার বাইডেন এক বিবৃতিতে বলেন, আমি গতকাল (মঙ্গলবার) প্রথমবারের মতো জানতে পারি যে ডেলাওয়ারে মার্কিন অ্যাটর্নির অফিস আমার আইনজীবীর সঙ্গে যোগাযোগ করেছে। তারা আমার ট্যাক্সের বিষয় নিয়ে তদন্ত করছে বলেও জানতে পেরেছি।

তিনি বলেন, আমি নিশ্চিত যে এই বিষয়গুলোর একটি পেশাদার এবং নিরপেক্ষ পর্যালোচনা প্রমাণ করবে যে আমি পেশাদার বিষয়ক উপদেষ্টাদের সুবিধাসহ সবকিছু আইনি ও যথাযথভাবে পরিচালনা করেছি।

নির্বাচনী প্রচারণার শুরু থেকেই হান্টারকে টার্গেট করেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। জো বাইডেন ভাইস প্রেসিডেন্ট থাকা অবস্থায় হান্টার অবৈধ সুবিধা নিয়েছে বলে অভিযোগ করেন নির্বাচনে পরাজিত এই মার্কিন কমান্ডার ইন চিফ।

জো বাইডেনের ট্রানজিশন টিম এক বিবৃতিতে বলেছে যে, আগত প্রেসিডেন্ট ‘তার পুত্রের জন্য গভীরভাবে গর্বিত, যিনি সাম্প্রতিক মাসের ভয়াবহ ব্যক্তিগত আক্রমণসহ কঠিন চ্যালেঞ্জের মধ্য দিয়ে লড়াই করেছেন এবং আরও শক্তিশালী হয়ে উঠেছেন।

এদিকে এই তদন্তের বিষয়ে তাৎক্ষণিকভাবে কোনও মন্তব্য করেননি ডেলাওয়ারের অ্যাটর্নি জেনারেল ডেভিড ওয়েইস।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নাম পেল বাইডেন-জয়ার তিন কন্যা
প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন নিকি হ্যালি
পাকিস্তানের নবগঠিত সরকারকে স্বীকৃতি না দিতে বাইডেনকে চিঠি
বাইডেনের চিঠির জবাব দিয়েছেন শেখ হাসিনা
X
Fresh