logo
  • ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ নভেম্বর ২০২০, ২০:৩৪
আপডেট : ২৬ নভেম্বর ২০২০, ২০:৪৪

যৌন পুতুলকে বিয়ে করলেন বডিবিল্ডার (ভিডিও)

Yuri Tolochko and his sex doll
ইউরি তোলোচকো ও তার যৌন পুতুল
যৌন পুতুলের সঙ্গে এক বছর আগে হয়েছিল প্রেম নিবেদন। অবশেষে বিয়ে করলেন ইউরি তোলোচকো নামে কাজাখস্তানের এক বডিবিল্ডার। 

শুনতে অবাক লাগলেও ঘটনা সত্যি। ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে ইউরি তোলোচকোর বিয়ের ভিডিও। যা দেখে অবাক অনেকে। আন্তর্জাতিক গণমাধ্যমেও এ বিষয়ে বেশ আলোচনা হচ্ছে।

 

জানা গেছে, অনেকদিন ধরে ইউরির কাছে ছিল ‘সেক্স ডল’ মার্গো। গত বছর ডিসেম্বরে মার্গোকে প্রেম নিবেদন করেন ইউরি। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুসারীদের জানান সে কথা। চলতি বছর করোনার লকডাউনের কারণে বিয়ে পিছিয়ে যায়। পরবর্তীতে রূপান্তরকামীদের মিছিলে অংশ নেয়ায় হামলার মুখে পড়তে হয় তাকে। শেষ পর্যন্ত নভেম্বরে সেরে ফেললেন বিয়ে।

ইউরি তোলোচকো  জানান, মার্গো আর পাঁচজন সেক্স ডলের মতো নয়। তার লুকসে বদল আনতে প্লাস্টিক সার্জারি করা হয়েছে একাধিকবার। প্রথমবার যখন আমি মার্গোকে বিশ্বের সঙ্গে পরিচয় করাই, তখন অনেকেই বাঁকা মন্তব্য করেছিলেন। পরবর্তীতে যার জন্য জটিলতায় ভুগতে শুরু করে মার্গো নিজেই। এরপরই ওর প্লাস্টিক সার্জারি করানোর সিদ্ধান্ত নিয়েছিলাম।

অন্যদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে, আর পাঁচটি সাধারণ বিয়ের মতো করে আয়োজন করা হয়েছিল বিয়ের অনুষ্ঠান। চারিদিক ফুল দিয়ে সাজানো, হাজির আমন্ত্রিতরাও। তার মাঝেই মার্গোকে আংটি পরিয়ে বিয়ে করেন ইউরি। এমনকি নিয়ম মেনে চুম্বনও করেন। নবদম্পতিকে শুভেচ্ছাও জানান উপস্থিত অতিথিরা। মার্গোর সঙ্গে প্রেম করার সময়ও একাধিক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করতেন ইউরি। আর এবার পোস্ট করলেন বিয়ের ভিডিওটি। এতে কেউবা শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছেন, কেউ আবার তির্যক মন্তব্য করছেন।

সূত্র- দ্য সান 

জিএ

RTV Drama
RTVPLUS