• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ভারতে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২০ নভেম্বর ২০২০, ১১:৩০
14 Including 6 Children Killed in UP
ফাইল ছবি

ভারতের উত্তরপ্রদেশে এক সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ১৪ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতের ওই দুর্ঘটনায় নিহতদের মধ্যে ছয়ই শিশু। উত্তরপ্রদেশের প্রতাপগড়ে একটি জিপ একটি ট্রাককে ধাক্কা দিলে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, ট্রাকটি হাইওয়ের উপর এক পাশে পার্ক করা ছিল। বৃহস্পতিবার গভীর রাতে একটি জিপ নিয়ন্ত্রণ হারিয়ে ওই ট্রাকটিতে সজোরে ধাক্কা মারে।

জানা গেছে, বিয়েবাড়ির আমন্ত্রিতদের নিয়ে ফিরছিল ওই গাড়িটি। ঘটনাস্থলেই জিপটির ১৪ যাত্রীর মৃত্যু হয়। শুক্রবার সকালে ঘটনাস্থল থেকে মৃতদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

এদিকে প্রতাপগড়ে দুর্ঘটনার কারণ এখনও পুলিশের কাছে স্পষ্ট নয়। কুয়াশায় কারণে নাকি জিপটির চালক ঘুমিয়ে পড়েছিলেন, সে কারণেই দুর্ঘটনা তা খতিয়ে দেখছে পুলিশ।

এছাড়া দুর্ঘটনার সময় জিপটির গতি কত ছিল, রাতের ফাঁকা রাস্তায় বেপরোয়া গতির কারণেই চালক নিয়ন্ত্রণ হারিয়েছিলেন কিনা, তাও খতিয়ে দেখছেন পুলিশের তদন্তকারী অফিসাররা।

অন্যদিকে মারাত্মক এই দুর্ঘটনার পর শোক জানিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তিনি নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে আহতদের সব ধরনের সহযোগিতা করারও নির্দেশ দেন তিনি।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খাদে, প্রাণ গেল কলেজছাত্রের
পটিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩
ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩
কচুয়ায় বাসচাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর 
X
Fresh