logo
  • ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ নভেম্বর ২০২০, ১৫:১২
আপডেট : ১৪ নভেম্বর ২০২০, ১৫:২৩

ট্রাম্পকে ছেড়ে সেনাসদস্যের হাত ধরলেন মেলানিয়া

Melania grabbed the soldier's hand leaving Trump
সংগৃহীত
মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে পরাজয়ের পর প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্পের ডিভোর্সের গুঞ্জন সৃষ্টি হয়েছে। এরই মধ্যে বুধবার এক কাণ্ড ঘটিয়েছেন এই দম্পতি।

ভেটেরানস দিবসের অনুষ্ঠানে পুষ্পস্তবক অর্পণের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ট্রাম্প ও মেলানিয়া। সেখানে একজন সেনাসদস্যের হাত ধরে হাঁটা এবং ট্রাম্পের থেকে দূরে দাঁড়ানো নতুন আলোচনার জন্ম দিয়েছে।

আর্লিংটন ন্যাশনাল সেমেটারি পরিদর্শনে গিয়ে একজন মাস্ক পরা সেনাসদস্যের হাত ধরে তার ছাতার নিচে আশ্রয় নিতে দেখা যায় মেলানিয়াকে। ৩ নভেম্বরের নির্বাচনে ট্রাম্পের পরাজয়ের পর এটাই ছিল তার প্রথম পাবলিক অনুষ্ঠান।

অনুষ্ঠানে ৭৪ বছর বয়সী ট্রাম্প ও ৫০ বছর বয়স মেলানিয়া- কেউ মাস্ক পরেছিলেন না। তবে ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা মাস্ক পরেছিলেন।

ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সের স্ত্রীও তার স্বামী থেকে কিছুটা দূরত্ব রেখে দাঁড়িয়েছিলন। সামাজিক দূরত্বের বিধির কারণেই তারা এমনটা করেছিলেন বলে ধারণা করা হচ্ছে।

কিন্তু ট্রাম্প-মেলানিয়ার বিষয়টা ভিন্ন। কেননা ভেটেরানস দিবসের অনুষ্ঠানে আগে মেলানিয়া ট্রাম্পের কাছাকাছিই ছিলেন।

তবে ট্রাম্পের সাবেক একজন সহযোগী ওমারোসা মানিগোল্ট নিউম্যান এই দম্পতির বিবাহ বিচ্ছেদের গুঞ্জন ছড়ান। তিনি জানান যে, জানুয়ারিতে ট্রাম্পের হোয়াইট হাউজ ছাড়ার সঙ্গে সঙ্গে ভাঙতে পারে ট্রাম্প-মেলানিয়ার সংসার। এমতাবস্থায় এই দম্পতির মধ্যে দূরত্ব বিবাহ বিচ্ছেদের ‍গুঞ্জনকে আরও উসকে দিলো।

RTVPLUS