• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

টয়লেটের পানি দিয়ে স্পেশাল ফুচকার টক, ভারতে গণপিটুনি খেলেন বিক্রেতা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ নভেম্বর ২০২০, ১৩:২০
Fuchka eating scene and accused Fuchka seller
ফুচকা খাওয়ার দৃশ্য ও অভিযুক্ত ফুচকা বিক্রেতা

এমন অনেকে আছেন ফুচকার কথা শুনলে জিভে পানি জমিয়ে ফেলেছে। রাস্তাঘাট, ফুটপাথ যেখানেই ফুচকা দেখেন থমকে যান। কোথা থেকে এই ফুচকা তৈরি হচ্ছে সে বিষয়ে খেয়াল রাখেন না। তবে সাধের ফুচকা নোংরা, অস্বাস্থ্যকর, দূষিত পানিতেও যে তৈরি হয় সে বিষয়ে নজর দেন না অনেকে। এবার ভারতে টয়লেটের পানি দিয়ে ফুচকার তেঁতুল পানি তৈরি করেছেন এক ব্যবসায়ী। এরপর ফুচকাওয়ালা গণপিটুনির শিকার হয়েছেন।

গত শুক্রবার (৬ নভেম্বর) সন্ধ্যায় মুম্বাইয়ে কোলাপুরে স্থানীয় এক ফুচকা বিক্রেতার ছবি ধরা পড়েন ক্যামেরায়। দেখা যায় এলাকার একটি শৌচাগার থেকে ফুচকার গাড়িতে ও পাত্রতে পানি ভরছেন তিনি। এই ছবি হু হু করে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে সঙ্গে প্রচুর লোক জড়ো হয়ে যায় এলাকায় । ওই ফুচকা বিক্রেতাকে ঘিরে ধরে মারধর, ভাঙচুর চালায় উত্তেজিত লোকজন।

কোলাপুরের রাঙ্কালা লেকের পাশে ফুচকা নিয়ে বসতেন ওই বিক্রেতা। ওই ফুচকা বিক্রেতার গাড়িটির নাম ‘মুম্বাইকে স্পেশাল পানিপুরি ওয়ালা ।’ এলাকায় তার ফুচকা যথেষ্ট পরিচিত ও জনপ্রিয়। ফলে শৌচাগার থেকে পানি মেশানোর ওই ছবি ভাইরাল হতেই রোষে ফেটে পড়েন এলাকার মানুষরা । ওই ফুচকা বিক্রেতার উপর চড়াও হয়ে তার ফুচকার গাড়ি ভেঙে দেয় কিছু ব্যক্তি। এরপর পুলিশ গিয়ে ঘটনাটি নিয়ন্ত্রণে আনে।

সূত্র- নিউজ এইটিন

জিএ

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোস্তাফিজ ইস্যুতে বিসিবিকে ধুয়ে দিলেন ভারতের সাবেক তারকা
পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনি আটক
শনিবার ঢাকা আসছেন ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কাত্রা
এশিয়া কাপ আয়োজন করতে পারবে না ভারত-পাকিস্তান!
X
Fresh