• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

হোয়াইট হাউজের চিফ অব স্টাফ করোনায় আক্রান্ত

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ নভেম্বর ২০২০, ১৪:২৮
White House chief of staff tests positive for coronavirus
সংগৃহীত

হোয়াইট হাউজের চিফ অব স্টাফ মার্ক মিডোস করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ ঘটনা সম্পর্কে অবগত দুজন কর্মকর্তার বরাত দিয়ে সিএনএন এমন খবর প্রকাশ করেছে। মিডোস হলেন ট্রাম্প প্রশাসনের সবশেষ ব্যক্তি যিনি করোনায় আক্রান্ত হলেন।

কর্মকর্তারা বলছেন, ট্রাম্প প্রশাসনের আরও দুজন কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছে। এমনিতেই নির্বাচন পরবর্তী পরিস্থিতি নিয়ে হোয়াইট হাউজে নীরবতা বিরাজ করছে, তার মধ্যে কর্মকর্তাদের করোনায় আক্রান্তের খবরে আরও বেশি নিস্তব্ধতা নেমে এসেছে।

মঙ্গলবার নির্বাচনের পর ৬১ বছর বয়সী মিডোস মানুষজনকে বলেছেন যে, তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। তবে কবে প্রথম তার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে সে বিষয়টি স্পষ্ট নয়। অতীতে করোনার প্রতিরোধমূলক পদক্ষেপ নিয়ে খুব একটা সক্রিয় ছিলেন না মিডোস এবং প্রায়ই তাকে মাস্ক ছাড়া দেখা গেছে।

নির্বাচনের আগের দুদিন অর্থাৎ রোববার ও সোমবার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে এয়ার ফোর্স ওয়ানে সফর করেছেন মিডোস। মঙ্গলবার ট্রাম্পের ক্যাম্পেইন হেডকোয়ার্টারে যান তিনি এবং নির্বাচনের রাতে হোয়াইট হাউজের পার্টিতে প্রেসিডেন্টের পরিবারের নিবিড় সংস্পর্শে আসেন। তবে এসব ইভেন্টে মিডোসকে মাস্ক পরতে দেখা যায়নি।

এদিকে নির্বাচনের পর থেকেই যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে। গত কয়েকদিন ধরেই রেকর্ড পরিমাণে আক্রান্ত হচ্ছে সেখানে। সবশেষ শুক্রবার যুক্তরাষ্ট্রে রেকর্ড ১ লাখ ৩২ হাজার মানুষ করোনায় আক্রান্ত হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডেঙ্গুতে আরও একজনের মৃত্যু, চলতি বছরে ২৪
হিলিতে অতিরিক্ত গরমে ডায়রিয়ায় আক্রান্ত হচ্ছে শিশুরা
ক্যানসার আক্রান্ত অভিনেত্রী আফরোজার পাশে দাঁড়ালেন ফারহান
ক্যানসারে আক্রান্ত হয়ে হাসপাতালে অভিনেতা রুমি
X
Fresh