• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

মিশিগানে ট্রাম্প সমর্থকদের বিক্ষোভ

কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

  ০৭ নভেম্বর ২০২০, ১১:১৮
Protests by Trump supporters in Michigan
সংগৃহীত

মিশিগানে ডেট্রয়েটের শহরতলীর টিসিএফ সেন্টারের বাইরে শুক্রবার ট্রাম্পের সমর্থক বিক্ষোভ করেছে। মঙ্গলবার প্রেসিডেন্ট নির্বাচনে অনুপস্থিত ব্যালট গণনা করা হয়েছিল সেখানে। ঘটনাস্থলে রয়েছে ডেট্রয়েট পুলিশ। বিক্ষোভকারীদের অন্তত একটি গাড়ি আটক করে নিয়ে গেছে পুলিশ। ট্রাম্প ইউনিটি ব্রিজের চালককে নিরাপত্তা হেফাজতে নেয়া হয়েছে।

অড্রা জনসন নামের একজন বলেছেন, আমরা চার বছর ধরে আমাদের শহর জ্বলতে দেখেছি। তারা দাঙ্গা করেছিল। তবে তারা টার্ন সিগন্যাল ব্যবহার না করে আমাদের বিরক্ত করছে এবং তারা আমার উদ্দেশে চিৎকার করে।

ডেট্রয়েট পুলিশ সার্জেন্ট বিভাগের মুখপাত্র নিকোল কিরকউড বলেছেন, ট্রাফিক নিয়ম লঙ্ঘনের জন্য গাড়িটি আটক করা হয়েছিল। নিকোল বলেন, তিনি গতকাল ট্র্যাফিককে বাধা দিচ্ছিলেন এবং উচ্চ সংগীত বাজিয়েছিলেন এবং আমরা তাকে একটি সতর্ক বার্তা দিয়েছিলাম

এই মুখপাত্র আরও বলেন, তিনি আজ একই কাজ করেন। তাই আমরা তদন্ত করে দেখলাম যে শান্তি বিঘ্নিত করার জন্য লিভোনিয়ার বাইরে তার বিরুদ্ধে অসামান্য পরোয়ানা রয়েছে, সুতরাং তাকে এজন্য গ্রেপ্তার করা হয় এবং তার গাড়ি আটক করা হয়।

এদিকে টিসিএফ সেন্টারের বাইরে শত শত বিক্ষোভকারী জড়ো হয় এবং তারা ট্রাম্পের পতাকা এবং বিভিন্ন প্ল্যাকার্ড প্রদর্শন করেন। একজন লিখেছেন, রাষ্ট্রদ্রোহীদের অবাধ্যতা হলো ঈশ্বরের আনুগত্য। অন্যরা ‌‌‌‘ট্রাম্প ২০২০’ লেখা প্ল্যাকার্ড বহন করছিলেন। বাকিরা ‘চুরি বন্ধ কর!’ স্লোগান দিচ্ছিল।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কাশ্মীরে স্বাস্থ্য কর্মীদের বিক্ষোভ
পাকিস্তানে কিশোরকে যৌন নিপীড়নের ঘটনায় বিক্ষোভ
পানি সংকট, কলস নিয়ে বিক্ষোভ
বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের সড়ক অবরোধ, পুলিশের লাঠিচার্জ
X
Fresh