• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

আমরা স্পষ্টভাবেই জয়ী হচ্ছি: বাইডেন

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ নভেম্বর ২০২০, ০৮:৩৭
Biden says clear we will win
সংগৃহীত

মার্কিন নির্বাচনে ডেমোক্রেটিক প্রেসিডেন্ট প্রার্থী জো বাইডেন বলেছেন, আমরা স্পষ্টভাবেই জয়ী হচ্ছি। মিশিগান ডেমোক্রেটিক শিবিরের দখলে যাচ্ছে এমন পূর্বাভাস পাওয়ার পর বাইডেন এই মন্তব্য করলেন। ২০১৬ সালের নির্বাচনে এই দোদুল্যমান রাজ্যটি ট্রাম্পকে বেছে নিয়েছিল।

বাইডেন বলেন, যখন ভোট গণনা শেষ হবে তখন আমরা করি আমরা জয়ী হবো। ফক্স নিউজ বলছে, বাইডেন এ পর্যন্ত ২৬৪টি ইলেকটোরাল ভোট পেয়েছেন। আর তার প্রতিদ্বন্দ্বী রিপাবলিকান প্রার্থী ২১৪টি ইলেকটোরাল ভোট পেয়েছেন।

তবে জর্জিয়া, অ্যারিজোনা ও পেনসিলভানিয়ার মতো গুরুত্বপূর্ণ রাজ্যগুলোর চূড়ান্ত ফলাফল আসতে এখনও দেরি আছে। বিবিসি বলছে, সেক্ষেত্রে ফলাফলে কিছুটা পরিবর্তন আসতে পারে।

এর আগে বুধবার ডেলওয়ারের উইলমিংটনে সমর্থকদের উদ্দেশে দেয়া এক ভাষণে বাইডেন বলেন, আমরা জয়ের পথে রয়েছি বলে আমরা বিশ্বাস করি। সব ভোট গণনা শেষ না হওয়া পর্যন্ত এখন আমাদের ধৈর্য ধরে অপেক্ষা করতে হবে। প্রতিটা ভোট গণনা শেষ না হওয়া পর্যন্ত এটার (নির্বাচনী প্রক্রিয়ার) সমাপ্তি হবে না। আমরা যে অবস্থায় রয়েছি, তাতে আমরা আশাবাদী।

গুরুত্বপূর্ণ কয়েকটি রাজ্যে ভোট গণনা বন্ধে মামলা দায়ের করেছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রচারণা শিবির। এই রাজ্যগুলো হলো- উইসকিনসন, পেনসিলভানিয়া ও মিশিগান।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মারামারি কাণ্ডে মাঠ ছাড়ল মোহামেডান, জয়ী ঘোষণা আবাহনীকে
যুক্তরাষ্ট্র ক্রিকেটের দায়িত্বে বাংলাদেশের বিশ্বকাপজয়ী সাবেক কোচ
‘ঈশ্বর কণা’ আবিষ্কারক নোবেলজয়ী পিটার হিগস মারা গেছেন
‘আলোকিত কোরআন’ চ্যাম্পিয়ন হাফেজ ইসমাইল
X
Fresh