• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

নির্বাচনের আগে নেচে ভাইরাল ট্রাম্প (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ অক্টোবর ২০২০, ১৯:৫২
Donald Trump dancing to YMCA during an election rally in Florida
সংগৃহীত

আর প্রায় তিন সপ্তাহ পর যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচন। করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে পুনর্নির্বাচিত হওয়ার লক্ষ্যে জোর প্রচার চালাচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। কয়েকদিন আগে এক সভায় গিয়ে টান মেরে নিজের মাস্ক খুলে ফেলেন। তা নিয়ে অনেক বিতর্কও হয়। এবার সামনে এলো এমন এক ভিডিও যেখানে রাজনৈতিক জনসভার মঞ্চে ট্রাম্পকে নাচতে দেখা যাচ্ছে।

ট্রাম্পের কাজ বা মন্তব্য নিয়ে অনেক সময়ই বিতর্ক তৈরি হয়। কিন্তু প্রকাশ্যে নাচ নিয়ে হইচই আগে হয়নি। জানা গেছে, ভিডিওটি ফ্লোরিডায় এক নির্বাচনী সভার। সেখানে উপস্থিত অনেকেই প্রেসিডেন্টের নাচ ক্যামেরাবন্দি করেন। পরে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, মঞ্চে ট্রাম্প। আর নিচে তার সমর্থকদের ভিড়। ব্যাকগ্রাঊন্ডে চলছে জনপ্রিয় ‘ওয়াইএমসিএ’ গানটি। আর তাতেই তাল মিলিয়ে নাচছেন তিনি। তার নাচ দেখে হাততালি আর চিৎকারে ফেটে পড়েন উপস্থিত জনতা।

ব্রায়ান ক্লাউডাস নামে এক ট্রাম্প সমর্থক তার টুইটার হ্যান্ডলে ভিডিওটি পোস্ট করেন ১৩ অক্টোবর। মাত্র ১৪ সেকেন্ডের ভিডিওটি এতটাই ভাইরাল হয়েছে যে, ২৩ হাজারের মতো ফলোয়ার থাকা আনভেরিফায়েড হ্যান্ডলেই দেখা হয়েছে এক কোটি ৪০ লাখের বেশি বার।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পর্নো তারকাকে ঘুষ দেওয়ার মামলায় ট্রাম্পের বিচার শুরু
নাচানাচি করার সময় গাড়ি থেকে পড়ে যুবকের মৃত্যু
একই মঞ্চে নাচবেন মেহজাবীন সাবা ও দীঘি
শেষের ভুলে অবিশ্বাস্য হার ম্যানইউর
X
Fresh