Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮

করোনা হয়েছিল ট্রাম্পের ছেলেরও

Donald Trump's son Barron tests positive for Covid-19, rtvonline
সংগৃহীত

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প দম্পতির একমাত্র ছেলে ব্যারন ট্রাম্পও বাবা-মায়ের সঙ্গে করোনায় আক্রান্ত হয়েছিলেন। মেলানিয়া ট্রাম্প নিজেই তার ১৪ বছর বয়সী ছেলের করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি জানিয়েছেন।

তবে ছেলের করোনা রিপোর্ট এখন নেগেটিভ বলে দাবি করেছেন মেলানিয়া। বুধবার এক বিবৃতিতে মেলানিয়া বলেন, তার ভয় সত্য হয়ে উঠেছিল যখন ব্যারনের করোনা রিপোর্ট পজিটিভ ধরা পড়ে।

মার্কিন ফার্স্টলেডি বলেন, কিন্তু ভাগ্যক্রমে সে একজন সবল কিশোর এবং তার মধ্যে এখন আর করোনার কোনও লক্ষণ দেখা যাচ্ছে না। ট্রাম্পও তার ছেলে করোনায় আক্রান্ত হওয়ার কথা স্বীকার করেছেন একটি নির্বাচনী সমাবেশে।

আইওয়ার দে ময়েন শহরে ওই নির্বাচনী সমাবেশে ট্রাম্প বলেন, তার (ব্যারন) শরীরে খুব অল্প সময়ের জন্য এটি (ভাইরাস) ছিল। এর আগে ২ অক্টোবর সস্ত্রীক করোনায় আক্রান্ত হওয়ার কথা নিজেই ঘোষণা দেন ট্রাম্প।

পরে ওইদিন রাতেই একটি সামরিক হাসপাতালে ভর্তি করা হয় ট্রাম্পকে। তবে তিনদিন হাসপাতালে কাটিয়ে হোয়াইট হাউজে ফিরে আসেন মার্কিন প্রেসিডেন্ট। এর কয়েকদিন পর ট্রাম্প নিজেকে করোনামুক্ত দাবি করে ১২ অক্টোবর থেকে নির্বাচনী জনসভায় ফিরে আসেন তিনি।

এ/এম

সংশ্লিষ্ট সংবাদ : করোনাভাইরাস

আরও

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS