• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নিয়মের তোয়াক্কা না করেই প্রচারণায় ফিরলেন ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ অক্টোবর ২০২০, ১২:৪২
Defiant Trump returns to campaign trail in Florida
সংগৃহীত

দুই সপ্তাহ আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ভর্তি হতে হয়েছিল হাসপাতালেও। এরমধ্যে হাসপাতাল থেকে ফিরে এসে প্রচারণায়ও যোগ দিয়েছেন ট্রাম্প।

সোমবার দেশটির ফ্লোরিডা অঙ্গরাজ্যে এক নির্বাচনী সমাবেশে অংশ নেন ট্রাম্প। সেখানে তিনি বলেন, আমি এর (করোনা) মধ্য দিয়ে গিয়েছি। চিকিৎসকরা বলেছেন, আমার শরীরে প্রতিরোধ ব্যবস্থা তৈরি হয়েছে। আমি খুব শক্তিশালী অনুভব করছি।

সমাবেশে প্রায় এক ঘণ্টা ধরে ভাষণ দেন ট্রাম্প। তিনি বলেন, এখানে উপস্থিত প্রত্যেককে আমি চুমু দেবো, আমি পুরুষদের এবং সুন্দরী নারীদেরও চুমু দেবো, আমি আপনাদের বিশাল একটি চুমু দেবো।

করোনায় আক্রান্ত হওয়ার দুই সপ্তাহ না পেরোলেও ট্রাম্প মাস্ক ছাড়াই ওই সমাবেশে যোগ দেন। শুধু ট্রাম্প নয়, তার সমর্থকদেরও অনেকেই মাস্ক ছাড়া সমাবেশে যোগ দেন। সমর্থকরা কাঁধে কাঁধ মিশিয়ে সমাবেশ অংশ নেন।

চলতি সপ্তাহে ট্রাম্পের ছয়টি নির্বাচনী সমাবেশ করার পরিকল্পনা রয়েছে। এর মধ্যে সোমবার ফ্লোরিডায় প্রথমটি অনুষ্ঠিত হয়। রয়টার্স জানিয়েছে, ওই সমাবেশে ট্রাম্পের কয়েক হাজার সমর্থক যোগ দেয়।

গত ২ অক্টোবর সস্ত্রীক করোনায় আক্রান্ত হওয়ার ঘোষণা দেন ডোনাল্ড ট্রাম্প। ওইদিনই হাসপাতালে ভর্তি করা হয় ৭৪ বছর বয়সী ট্রাম্পকে। তবে তিনদিন পরই হাসপাতাল থেকে হোয়াইট হাউজে ফিরে আসেন তিনি। ট্রাম্পকে হাসপাতালে নেয়া হলেও ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্পকে হোয়াইট হাউজে রেখেই চিকিৎসা দেয়া হচ্ছে।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পর্নো তারকাকে ঘুষ দেওয়ার মামলায় ট্রাম্পের বিচার শুরু
প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন নিকি হ্যালি
সাড়ে ৩৫ কোটি ডলার জরিমানার পাশাপাশি ব্যবসা বন্ধ ট্রাম্পের
মনোনয়ন পেতে নতুন কৌশল, নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ
X
Fresh