• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

শনিবার থেকে ফের নির্বাচনী প্রচারে নামছেন ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ অক্টোবর ২০২০, ১৩:৫২
donald trump can resume public events from saturday says white house doctor
সংগৃহীত

গত সপ্তাহে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তারপর হাসপাতালেই জনসমক্ষে আসা, হাসপাতাল থেকে ফিরে মাস্ক খুলে পোজ দেয়া নিয়ে শুরু হয়েছে নানা বিতর্ক। এবার তিনি নির্বাচনী প্রচারও শুরু করতে চলেছেন।

শনিবার থেকেই প্রচার শুরু করার ইচ্ছে প্রকাশ করেন ট্রাম্প। এরপর হোয়াইট হাউজের ডাক্তার জানিয়ে দেন, আক্রান্ত হওয়ার পর ১০ দিন কেটে গেছে। এখন প্রচার শুরু করতে পারেন ট্রাম্প।

ট্রাম্পের ডাক্তার শন কনলি বিবৃতি দিয়ে জানিয়েছেন, তার রোগ ধরা পড়ার পর বৃহস্পতিবার ১০ দিন হয়েছে। আর অত্যাধুনিক যে ডায়গনস্টিক টিম তার চিকিৎ‌সা করছেন, তাদের উপর ভরসা রেখে বলতে পারি, এই সময় প্রেসিডেন্ট ফের মানুষজনের মাঝে ফিরতে পারেন।

তিন দিন হাসপাতালে কাটিয়ে গত সোমবারই হোয়াইট হাউজে ফিরে আসেন ট্রাম্প। ট্রাম্পের ঘনিষ্ঠ এক ডজনেরও বেশি মানুষের শরীরে কোভিড সংক্রমিত হওয়ায় হোয়াইট হাউজ এখন করোনার হটস্পট। কনলির কথায়, সবমিলিয়ে ট্রাম্প চিকিৎ‌সায় দুর্দান্তভাবে সাড়া দিয়েছেন। চিকিৎ‌সার কারণে শরীরের অন্য কোনও প্রভাবও পড়েনি।

উল্লেখ্য, মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আর মাত্র তিন সপ্তাহের মতো বাকি আছে। নির্বাচন অনুষ্ঠিত হবে ৩ নভেম্বর। তাই আর সময় নষ্ট প্রচারের কাজে ঝাঁপিয়ে পড়তে মরিয়া ট্রাম্প।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শনিবারও স্কুল খোলা রাখার ইঙ্গিত শিক্ষামন্ত্রীর
সিলেটে শনিবার ৮ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ
শনিবার দেশে ফিরবেন মির্জা ফখরুল
বরগুনার আমতলী পৌরসভায় নির্বাচন শনিবার
X
Fresh