• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দ্বিতীয় বিতর্কে সশরীরে উপস্থিত থাকবেন ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ অক্টোবর ২০২০, ১০:২৬
Trump plans to participate in next debate in person
সংগৃহীত

মার্কিন প্রেসিডেন্ট প্রার্থীদের পরবর্তী বিতর্কে সশরীরে উপস্থিত থাকবেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর ট্রাম্প এখনও সুস্থ হয়ে না হলেও মঙ্গলবার তার প্রচার শিবির এ কথা জানিয়েছে।

দ্বিতীয় বিতর্ক ভার্চুয়াল হবে না সশরীরে, এ নিয়ে জল্পনা-কল্পনার মধ্যে মঙ্গলবার ট্রাম্পের প্রচার শিবির এ কথা জানিয়েছে। দ্য হিল অনলাইনকে দেয়া বিবৃতিতে ট্রাম্পের প্রচার শিবিরের কমিউনিকেশনস ডিরেক্টর টিম মুর্তোফ জানান, প্রেসিডেন্ট ট্রাম্প সশরীরে দ্বিতীয় বিতর্কে উপস্থিত থাকার ইচ্ছা প্রকাশ করেছেন।

যুক্তরাষ্ট্রের দুই প্রেসিডেন্ট প্রার্থীর মধ্যে আগামী ১৫ অক্টোবর মিয়ামিতে দ্বিতীয় বিতর্ক অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। তবে গত শুক্রবার ট্রাম্প করোনায় আক্রান্ত হওয়ার পর বিতর্ক ও তার নির্বাচনী প্রচার নিয়ে অনিশ্চয়তা দেখা দেয়।

তবে ১৫ অক্টোবরের ওই বিতর্কের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে টুইট করেছেন ট্রাম্প। মার্কিন প্রেসিডেন্ট বলেছেন, ১৫ অক্টোবর সন্ধ্যায় মিয়ামিতে অনুষ্ঠেয় বিতর্কের দিকে তাকিয়ে আছেন তিনি। বিতর্কটি দুর্দান্ত হবে বলেও আশা তার।

এদিকে ট্রাম্পের নির্বাচনী প্রতিদ্বন্দ্বী ডেমোক্রেটিক প্রার্থী জো বাইডেন বলেছেন, মেডিকেল বিশেষজ্ঞরা অনুমোদন দিলে তিনি দ্বিতীয় বিতর্কে উপস্থিত থাকবেন।

উল্লেখ্য, গত ২ অক্টোবর করোনায় আক্রান্ত হওয়ার পর ওইদিনই একটি সামরিক হাসপাতালে ভর্তি হন ট্রাম্প। কিন্তু মাত্র তিনদিন হাসপাতালে কাটিয়ে সোমবার হোয়াইট হাউজে ফিরে আসেন তিনি। তার চিকিৎসকেরা জানিয়েছেন, প্রেসিডেন্ট ট্রাম্পের উপসর্গগুলোর উপশম ঘটেছে। তিনি সুস্থ আছেন।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নাম পেল বাইডেন-জয়ার তিন কন্যা
প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন নিকি হ্যালি
পাকিস্তানের নবগঠিত সরকারকে স্বীকৃতি না দিতে বাইডেনকে চিঠি
বাইডেনের চিঠির জবাব দিয়েছেন শেখ হাসিনা
X
Fresh