• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

এবার ট্রাম্পের ক্যাম্পেইন ম্যানেজার করোনায় আক্রান্ত

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ অক্টোবর ২০২০, ১২:১৯
Trump's campaign manager Bill Stepien tests positive for Covid-19
সংগৃহীত

এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ক্যাম্পেইন ম্যানেজার বিল স্টেপিয়েন। ট্রাম্পের ঘনিষ্ঠজনদের মধ্যে করোনায় আক্রান্ত হওয়া সবশেষ ব্যক্তি হলে স্টেপিয়েন। সিনিয়র একজন মার্কিন কর্মকর্তার বরাত দিয়ে সিএনএন এ খবর প্রকাশ করেছে।

শুক্রবার রাতে করোনা পজিটিভ রিপোর্ট পান স্টেপিয়েন। এই কর্মকর্তা জানান, তার ‘ফ্লুর মতো হালকা’ লক্ষণ ছিল। তিনি এখন বাসা থেকে কাজ করবেন।

মঙ্গলবার প্রথম প্রেসিডেন্সিয়াল বিতর্কের দিন ট্রাম্পের সঙ্গে ক্লিভল্যান্ড গিয়েছিলে স্টেপিয়েন। এমনকি তাকে ট্রাম্পের আরেকজন ঘনিষ্ঠ কর্মকর্তা হোপ হিকসের খুব কাছাকাছি দেখা যায়। এর আগে হিকস করোনায় আক্রান্ত হয়েছেন।

শুক্রবার সকালে ট্রাম্প ও তার স্ত্রী ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প করোনায় আক্রান্ত হওয়ার কথা জানান। এরপর ট্রাম্পের ক্যাম্পেইন কর্মীদের মধ্যে একদল সিনিয়র কর্মকর্তার করোনা টেস্ট করা হয়। সবার রিপোর্ট নেগেটিভ আসলেও কেবল স্টেপিয়েনের রিপোর্ট পজিটিভ এসেছে।

এদিকে স্টেপিয়েন করোনায় আক্রান্ত হলেও ডেপুটি ক্যাম্পেইন ম্যানেজার জাস্টিন ক্লার্কের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

আরও পড়ুন

তিনিও হোয়াইট হাউজের সাবেক উপদেষ্টা ক্যালিঅ্যান কনওয়ের সঙ্গে বিতর্কের প্রেপ সেশনে যোগ দিয়েছিলেন। শুক্রবার কনওয়েও করোনায় আক্রান্ত হয়েছেন।

উল্লেখ্য, ট্রাম্পের খুব ঘনিষ্ঠ একজন নারী উপদেষ্টা হোপ হিকস করোনায় আক্রান্ত হওয়ার কয়েক ঘণ্টা পর শুক্রবার ট্রাম্প ও মেলানিয়ার করোনা রিপোর্ট পজিটিভ আসে। এমনকি সতর্কতা হিসেবে ট্রাম্পকে শুক্রবার রাতেই হাসপাতালে ভর্তি করা হয়।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh