• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

‘বন্ধু’ ট্রাম্পের আরোগ্য কামনা করে মোদির টুইট

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ অক্টোবর ২০২০, ১২:৫৬
PM Modi Wishes President Trump, Melania Trump 'Quick Recovery' From COVID-19
সংগৃহীত

করোনায় আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের দ্রুত আরোগ্য কামনা করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ট্রাম্পকে ‘বন্ধু’ সম্বোধন করে এক টুইট বার্তায় তাদের আরোগ্য কামনা করেন তিনি।

এর আগে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প টুইট করে জানান, তিনি সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন। শুক্রবার সকালে ট্রাম্প লিখেন, আজ রাতে ফার্স্ট লেডি এবং আমার করোনাভাইরাস পজিটিভ হয়েছে। আমরা তাৎক্ষণিকভাবে আমাদের কোয়ারেন্টিন এবং রিকভারি প্রসেস শুরু করবো। আমরা একসঙ্গে এই সময় পার করবো।

ট্রাম্প এই ঘোষণা দেয়ার কিছুক্ষণ পর মোদি তার বন্ধুর সুস্থতা কামনা করে টুইট করলেন। মোদি তার টুইটে লিখেছেন, আমার বন্ধু ডোনাল্ড ট্রাম্প এবং ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের দ্রুত আরোগ্য এবং সুস্বাস্থ্য কামনা করছি।

করোনায় আক্রান্ত হওয়ার পর হোয়াইট হাউজে কোয়ারেন্টিনে আছেন ট্রাম্প ও মেলানিয়া। করোনা রিপোর্ট পজিটিভ হওয়ার পর মেলানিয়া এক টুইট বার্তায় লিখেছেন, কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ হওয়ার পর বহু মার্কিনির মতো যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট এবং আমি বাসায় কোয়ারেন্টিনে আছি। আমরা ভালো বোধ করছি এবং আমার সব কর্মসূচি স্থগিত করেছি। দয়া করে নিরাপদ থাকার চেষ্টা করুন এবং আমরা একসঙ্গে এই সময় পার করবো।

এর আগে ট্রাম্পের খুব কাছের একজন নারী উপদেষ্টা হোপ হিকস করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। তার করোনা রিপোর্ট পজিটিভ আসার পর কোয়ারেন্টিনে যান ট্রাম্প ও মেলানিয়া। এর কয়েক ঘণ্টা পরই এই দম্পতির করোনা রিপোর্ট পজিটিভ আসে।

উল্লেখ্য, ৭৪ বছর বয়সী ট্রাম্প ছাড়াও বিশ্বের আরও বেশ কয়েকজন শীর্ষ নেতা করোনায় আক্রান্ত হয়েছে। এই তালিকায় রয়েছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন ও ব্রাজিলের প্রেসিডেন্ট জেইর বলসোনারো। তবে তারা দুজনেই করোনা থেকে সেরে উঠেছেন।

আরও পড়ুন

এ/এম

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
নারী দিবস উপলক্ষে ভারতে রান্নার গ্যাসের দাম কমানোর ঘোষণা
X
Fresh