• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

মালয়েশিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন

মালয়েশিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৭:৩০
Image of Prime Minister Sheikh Hasina's birthday celebration
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন অনুষ্ঠানের চিত্র

রাত বারোটা এক মিনিটে কেক কেটে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছে জাতীয় শ্রমিকলীগের মালয়েশিয়া শাখা।

রোববার (২৭ সেপ্টেম্বর) মধ্যরাতে প্রিয় নেতৃর জন্মদিন উদযাপন করতে কুয়ালালামপুরের তামিংজায়ায় সমবেত হন শ্রমিকলীগ নেতৃবৃন্দ। পরে ২৮ সেপ্টেম্বর দলীয় সভানেত্রীর দীর্ঘায়ু কামনায় দোয়া ও আলোচনা সভা করে দলটি।

জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়া শাখার সভাপতি নাজমুল ইসলাম বাবুলের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক সেলিম হোসেনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন টবলু, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, দপ্তর সম্পাদক বাপ্পি কুমার দাস, মালয়েশিয়া ছাত্র লীগ নেতা মওদুদ মোল্লাসহ অনেকে।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের মালয়েশিয়া শাখার সহ সভাপতি আলম, যুগ্ম সাধারণ সম্পাদক ইমন মহিউদ্দিন, প্রচার সম্পাদক গোলাম মোর্শেদ, সহ সাংগঠনিক সম্পাদক বাচ্চু মিয়া, আইন বিষয়ক সম্পাদক জিদুল ইসলাম, কুয়ালালামপুর মহানগর শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি রাশেদ মাতবার, সাধারণ সম্পাদক আজগর আলী, মালয়েশিয়া ছাত্রলীগ নেতা সোহেল রানাসহ অনেকে।

সভাপতির বক্তব্যে নাজমুল ইসলাম বাবুল বলেন, বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পন্ন করতে নিরলস পরিশ্রম করে চলেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশ এবং প্রবাসে কোটি মানুষের শেষ আশ্রয়স্থল শেখ হাসিনার সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সকলের কাছে দোয়া চান এ শ্রমিক নেতা। দোয়া ও মোনাজাতের মধ্যদিয়ে শেষ হয় সংক্ষিপ্ত এ অনুষ্ঠান।

জিএ

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকায় কাতারের আমির, প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক আজ
‘নারীদের এগিয়ে নিতে কার্যকর পরিকল্পনা করেছেন প্রধানমন্ত্রী’
জাতীয় পতাকার নকশাকারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
‘মানুষ এখন ডাল-ভাত নয়, মাছ-মাংস নিয়ে চিন্তা করে’
X
Fresh