• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নেতানিয়াহুর বাড়ির বাইরে ওয়াশিং মেশিন রেখে বিক্ষোভ

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৮:১৪
Israel protesters place washing machines in front of Netanyahu’s home
সংগৃহীত

ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর জেরুজালেমের বাড়ির বাইরে ওয়াশিং মেশিন রেখে বিক্ষোভ করেছে দেশটির নাগরিকরা। স্থানীয় গণমাধ্যমের বরাত দিয়ে মিডল ইস্ট মনিটর এই খবর প্রকাশ করেছে।

হোয়াইট হাউজে ফ্রিতে লন্ড্রি করার জন্য নোংরা কাপড় নিয়ে যান নেতানিয়াহু- মার্কিন দৈনিক দ্য ওয়াশিংটন পোস্ট এমন খবর প্রকাশের পর ইসরায়েলে মানুষজন বিক্ষোভ করে।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিতে দেখা যায়, নেতানিয়াহুর বাড়ির বাইরে বেশ কয়েকটি ওয়াশিং মেশিন রয়েছে। প্রধানমন্ত্রীর আচরণের প্রতিবাদে এই প্রতীকী বিক্ষোভ করে ইসরায়েলিরা।

এমনিতেই দুর্নীতির অভিযোগে নেতানিয়াহুর পদত্যাগের দাবিতে আন্দোলন চলছে ইসরায়েলে। এরই মধ্যে লন্ড্রি কেলেঙ্কারির খবর সামনে এলো।

একজন মার্কিন কর্মকর্তার বরাত দিয়ে ওয়াশিংটন পোস্ট জানায়, গত কয়েক বছর ধরে হোয়াইট হাউজের গেস্টহাউজে লন্ড্রি করার জন্য ব্যাগ ও সুটকেস ভরে নোংরা কাপড় নিয়ে এসেছেন নেতানিয়াহু। গেস্টহাউজের কর্মীদের কাছে নেতানিয়াহু এমন কাণ্ড খুব পরিচিত একটি চিত্র।

মার্কিন দৈনিকটিকে আরেকজন কর্মকর্তা জানান, কেবল নেতানিয়াহু দম্পতিই পরিষ্কার করার জন্য নোংরা কাপড় সুটকেসে করে নিয়ে আসেন। তাদের কয়েকটি যুক্তরাষ্ট্র সফরের পর এটা স্পষ্ট হয়ে যায় যে, তারা এটা ইচ্ছাকৃতভাবে করছেন।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
ধান শুকানোর জায়গা নিয়ে দু’পক্ষের ৩ ঘণ্টা সংঘর্ষ, আহত ৫০
বাসরের পর লাপাত্তা স্বামী, শ্বশুরবাড়িতে অবস্থান তরুণীর
মাদক সেবন করে স্ত্রীকে মারধর, কারাগারে স্বামী 
X
Fresh