• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ইতালিতে পুলিশ কর্মকর্তার সঙ্গে বাংলাদেশি তরুণীর বিয়ে

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ সেপ্টেম্বর ২০২০, ১৩:৪৪
Bangladeshi girl marries Italian police officer
সংগৃহীত

ভালোবেসে ইতালির এক পুলিশ কর্মকর্তার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছন বাংলাদেশি এক তরুণী। দীর্ঘদিন ধরে প্রেম করছিলেন বাংলাদেশি তরুণী সুমাইয়ারা ও ইতালির পুলিশ কর্মকর্তা দোমেনিকো তামবুররিনো।

তবে সোমবার (১৪ সেপ্টেম্বর) প্রেমের সম্পর্কে বিয়েতে রূপ দেন এই দুই তরুণ-তরুণী। দক্ষিণ ইতালির কাম্পানিয়া বিভাগের সালের্নো প্রভিন্সের মাইওরি পৌর এলাকায় তাদের বিয়ে হয়।

স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, তুরিন সিটি পলিটেকনিক ইনস্টিটিউটে পড়াশোনার সময় দোমেনিকোর সঙ্গে পরিচয় ঘটে বাংলাদেশি বংশোদ্ভূত ২৫ বছর বয়সী সুমাইয়ারার। এরপর ভালো লাগা থেকে ভালোবাসা। শেষপর্যন্ত তা বিয়েতে রূপ নিলো।

বিয়ের অনুষ্ঠানে নিজের বাহিনীর গৌরবময় ইউনিফর্ম পরিধান করেন দোমেনিকো। আর লাল রঙের চুড়িদার পরেন বাংলাদেশি মেয়ে সুমাইয়ারা।

ইতালির গণমাধ্যম এবং সোশ্যাল মিডিয়া ব্যাপক আলোড়ন তুলেছে এই বিয়ে। ভিন্ন দুই সংস্কৃতির দুজন এক হওয়াতে অনেকে এর প্রশংসা করেছেন।

দোমেনিকো প্রতিরক্ষা মন্ত্রণালয়ের প্যারামিলিটারি পুলিশ ফোর্স ক্যারাবিনিয়ারির মার্শাল হিসেবে উত্তর-পশ্চিম ইতালির পিয়েমন্তে বিভাগের তুরিন প্রভিন্সে কর্মরত আছেন।

এদিকে এই প্রথম কোনও বাংলাদেশি নারী ইতালি কোনও পুলিশ কর্মকর্তাকে বিয়ে করে একটি বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন বলে উল্লেখ করেছে স্থানীয়রা।

অন্যদিকে করোনাভাইরাসের কারণে ফ্লাইট নিষেধাজ্ঞা থাকায় সুমাইয়ারার পরিবারের কেউই বাংলাদেশ থেকে ইতালিতে যেতে পারেননি।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি
ছবি নিয়ে নানা প্রশ্ন, মুখ খুললেন সেই শরিফুল
সাতজন পুরুষকে আটবার বিয়ে করেন যে অভিনেত্রী
এবার বিয়ের পিঁড়িতে বসছেন কঙ্গনা
X
Fresh